Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভিনেত্রীর রহস্যজনক মৃত্যুর ঘটনায় প্রেমিক গ্রেফতার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২২, ৫:৫০ পিএম

ভারতের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তুনিশা শর্মার রহস্যজনক মৃত্যুর ঘটনায় তার সহ-অভিনেতা শেজান মোহাম্মদ খানকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে তুনিশাকে আত্মহত্যায় প্ররোচণা দেওয়ার অভিযোগ করে শনিবার (২৪ ডিসেম্বর) রাতেি মুম্বাই পুলিশের কাছে অভিযোগ করেন তুনিশার মা। এরপরই পুলিশ তাকে ডেকে জিজ্ঞাসাবাদ শেষে আজ রোববার (২৫ ডিসেম্বর) গ্রেপ্তার দেখায়।

এরআগে গতকাল (২৪ আগস্ট) শনিবার মহারাষ্ট্রের পালঘর জেলার ভাসাইয়ে একটি টিভি সিরিয়ালের শুটিং সেট থেকে তুনিশার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। তিনি ‘আত্মহত্যা’ করেছেন বলে ধারণা করা হচ্ছে। গ্রেপ্তার শেজানকে সোমবার আদালতে হাজির করবে পুলিশ।

ভারতীয় গণমাধ্যমে বলা হয়, শুটিংয়ে চা পানের বিরতি দেওয়া হয়েছিল। পরে শুটিং সেটের সাজঘরে ২০ বছর বয়সি তুনিশার ঝুলন্ত দেহ পাওয়া যায়।

এদিকে পুলিশ বলছে, অনেকটা সময় পেরিয়ে গেলেও তুনিশা সাজঘর থেকে বের হচ্ছিলেন না। পরে তারা সাজঘরের দরজা ভেঙে ফেলেন। ভেতরে তুনিশার ঝুলন্ত দেহ দেখতে পান। গতকাল রাত দেড়টার দিকে শুটিং সেটের সদস্যরা তুনিশাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখানে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও প্রাথমিক তদন্তের পর বলেছে, তারা আত্মহত্যার কোনো চিরকুট পায়নি।

তবে মেয়ের মৃত্যুর খবর পাওয়ার পরই তার মা অভিযোগ করেন, তুনিশার সম্প্রতি প্রেম ভেঙেছিল। এ কারণেই তার মেয়ে এই পথ বেছে নিতে পারে।

উল্লেখ্য, শিশুশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন তুনিশা। ‘আলিবাবা : দাস্তান-ই কাবুল’ ধারাবাহিকে নায়িকার চরিত্রে অভিনয় করতেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমেও খুব সক্রিয় ছিলেন তুনিশা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ