Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সিঁড়ি থেকে পড়ে আঘাত পেয়েছেন সুবর্ণা মুস্তাফা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২২, ৫:৩০ পিএম

সিঁড়ি থেকে পড়ে আহত হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। পরে হাসপাতালে গিয়ে চিকিৎসাও নিয়েছেন। তবে আঘাত অতটা মারাত্নক না। এখন সুস্থই আছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টের মাধ্যমে অভিনেত্রী নিজেই এই খবর জানান।

আজ রোববার (২৫ ডিসেম্বর) ফেসবুকে সুবর্ণা মুস্তাফা লেখেন, ‘বন্ধুরা, গত কয়েক দিন আমি বিছানায় ছিলাম। সিঁড়ি থেকে পড়ে আমার ডান পা মচকে যায় এবং আমার পিঠের নিচের অংশে আঘাত পাই। যদিও ভাগ্যক্রমে কোনো কিছু ছিঁড়ে যায়নি বা ভাঙেনি। এখন একটু ভালো লাগছে...। হাসপাতালে যাওয়ার পর এই আমার প্রথম বাইরে বের হওয়া। ভাবলাম আপনাদের সবাইকে জানাই।’

সাংস্কৃতিক পরিবারে জন্ম নেওয়ায় ছোট বেলা থেকেই এই জগতের সঙ্গে পথচলা শুরু হয় সুবর্ণা মুস্তাফার। মঞ্চে অভিনয়ের মাধ্যমেই তাঁর ক্যারিয়ার শুরু হয়। এরপর আশির দশক থেকে টেলিভিশনে তিনি অভিনয় শুরু করেন। নন্দিত লেখক ও চলচ্চিত্রকার হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে বরকত উল্লাহ পরিচালিত ‘কোথাও কেউ নেই’ নাটকে অভিনয়ের মাধ্যমে আলোচনায় আসেন সুবর্ণা মুস্তাফা। এরপর কালজয়ী ধারাবাহিক ‘আজ রবিবার’ নাটকে অভিনয় করেন তিনি।

১৯৮০ সালে সৈয়দ সালাউদ্দিন জাকী পরিচালিত ‘ঘুড্ডি’ সিনেমায় দুর্দান্ত অভিনয় করেন সুবর্ণা। এরপর তিনি ‘লাল সবুজের পালা’, ‘নতুন বউ’, ‘সুরুজ মিয়া’ ‘শঙ্খনীল কারাগার’, ‘একা একা’, ‘কমান্ডার,’ ‘পালাবি কোথায়’, ‘ফাঁসি’, ‘গহীন বালুচর’সহ আরও অনেক সিনেমায় অভিনয় করেন।



 

Show all comments
  • Faruk ২৬ ডিসেম্বর, ২০২২, ২:৪০ এএম says : 0
    এটা অবশ্যই বিএনপি জামাতের ষড়যন্ত্র
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ