Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এবার বাসের হেলপারের চরিত্রে সাফা কবির!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২২, ৪:৩০ পিএম

এবার বাস্তব জীবনের ‘ভাবনা’কে টিভি নাটকের পর্দায় তুলে আনলেন নির্মাতা অলোক হাসান। নাটকটিতে ভাবনার চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় টিভি অভিনেত্রী সাফা কবির। নাটকটির শুটিং হয়েছে রাজধানীর কড়াইল বস্তিতে, শাপলা চত্বর, কুড়িল ফ্লাইওভার, ও আব্দুল্লাহপুরের কামারপাড়া বাসস্ট্যান্ডে। শুক্রবার (২৩ ডিসেম্বর) নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা আলোক হাসান বলেন, ‘সচরাচর বাসে নারীদের সহকারী হিসেবে দেখা যায় না। যখন পত্রিকার পাতায় ভাবনা নামের ওই নারীর খবর পড়লাম তখন আমার হৃদয়কে সেটা নাড়া দিয়ে যায়। আমার গল্প ভাবনায় এর চিত্রনাট্য লিখেছেন শফিকুর রহমান শান্তনু।’

ভাবনা আক্তার নামে এক নারী বাসচালকের সহকারী হিসেবে কাজ করছেন। এই খবর গণমাধ্যমে প্রকাশিত হয়। দেশে নারী যাত্রীদের জন্য চালু হওয়া দোলনচাঁপা বাসে যারা চড়েছেন তারা নিশ্চয়ই চেনেন ভাবনাকে। এর আগে ভাবনা একটি দোকানে বিক্রয়কর্মী হিসেবে কাজ করতেন। সেখানে সময় বেশি দিতে হতো বিধায় সংসারের কাজে সময় দেওয়া যেত না। তাই বাধ্য হয়েই বাসের সহকারীর কাজ নেন। তিনি জানান, কাজটা কষ্টকর হলেও সম্মানজনক।

নাটকটিতে আরও অভিনয় করেছেন মনোজ প্রামাণিক, আমানুল হক হেলাল। নাটকটি প্রচারিত হবে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল আইয়ে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ