Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

৩২ ব্যান্ড দল নিয়ে দুই দিনব্যাপী ঢাকা রক ফেস্ট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২২, ৪:০১ পিএম

ব্যান্ডপ্রেমীদের জন্য দারুণ খবর! আগামী ২৭ ও ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলালিংক ঢাকা রক ফেস্ট ৩.০। দুদিনের এই ইভেন্টে সর্বমোট পারফর্ম করবে ৩২টি ব্যান্ড।

আয়োজক স্কাই ট্র্যাকারের ডিরেক্টর সাজিদ ইসলাম জানিয়েছেন, বাংলাদেশের তরুণ প্রজন্মের কাছে রক মিউজিক অসম্ভব জনপ্রিয়। কনসার্টপ্রেমী তরুণ গোষ্ঠীকে প্রতিবারের মত এবারও আমরা আনন্দে ভাসাতে চাই। তরুণদের চাহিদা মাথায় রেখেই এই কনসার্টটি নিয়মিত আয়োজন করি আমরা।

এছাড়া এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, এবারের রক ফেস্টের গেইট ওপেন হবে প্রতিদিন সকাল ১০ টায়। দর্শকরা ঢাকা রক ফেস্ট ৩.০ এর টিকিট ক্রয় করতে পারবে অনুষ্ঠানটির টিকেটিং পার্টনার গেট সেট রক (https://getsetrock.com/) এর ওয়েবসাইট থেকে। প্রতিদিনের টিকিটের মূল্য ৫০০ টাকা, দুই দিনের এক সাথে কিনলে ৯০০টাকা।

কনসার্টে প্রথমদিন (২৭ ডিসেম্বর) গাইবে আপেক্ষিক, আরেকটা রক ব্যান্ড, আর্টসেল, বাংলা ফাইভ, বাংগু বিবি, বহ্মপুত্র, ক্রিপটিক ফেইট, ফ্যান্টাসি রেল্ম, কার্নিভাল, নেমেসিস, ওউন্ড, পাওয়ার সার্জ, সোনার বাংলা সারকাস, টর্চার গোরগ্রাইন্ডার, ট্রেইনরেক এবং উন্মাদ।

কনসার্টে দ্বিতীয়দিন (২৮ ডিসেম্বর) গাইবে আফটার ম্যাথ, আরবোভাইরাস, অর্থহীন, এভোয়েড রাফা, বে অব বেঙ্গল, ক্যালিপ্সো, কনক্লুশন, ড্যাডস ইন দ্য পার্ক, মেকানিক্স, মেঘদল, সিভিয়ার ডিমেনশিয়া, শেফার্ডস, শুভযাত্রা, সিন, সাবকনসাশ ও ওয়ারফেজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ