Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শুটিং সেটে অভিনেত্রীর রহস্যজনক মৃত্যু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২২, ১০:১০ এএম

ভারতের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তুনিশা শর্মা (২০) মারা গেছেন। শনিবার (২৪ ডিসেম্বর) মুম্বাইয়ের পালঘর জেলার ভাসাইতে একটি সিরিয়ালের শুটিং সেটের ওয়াশরুমে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলতে দেখা যায় তুনিশাকে। এর পরেই তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান সহকর্মীরা। কিন্তু চিকিৎসকেরা জানিয়ে দেন, মারা গেছেন তুনিশা।

তুনিশা শর্মার আকস্মিক মৃত্যুর ঘটনাটি নিয়ে পুলিশ তদন্ত করছে। প্রাথমিকভাবে জানা গেছে, মানসিক অবসাদগ্রস্ত হয়ে আত্মহত্যা করেছেন তুনিশা। তার দেহ ময়নাতদন্তের জন্য মহারাষ্ট্রের ভিওয়াড়ি হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে মারা যাওয়ার কিছুক্ষণ আগেও শুটিং সেট থেকে ইনস্টাগ্রামে নিজের ছবি শেয়ার করেছিলেন এই অভিনেত্রী। তিনি লেখেন, ‘যারা নিজের তীব্র আকাঙ্ক্ষা দিয়ে চালিত তারা কখনো থেমে যায় না।’

তুনিশা সনি টিভি শো ‘মহারানা প্রতাপ’-এ শিশু শিশুশিল্পী হিসেবে অভিনয় শুরু করেন। সেখানে তিনি চাঁদ কানওয়ারের ভূমিকায় অভিনয় করেছিলেন। এই অভিনেত্রী ‘আলী বাবা দাস্তান-ই-কাবুল’ শোতে প্রধান চরিত্র শেহজাদি মরিয়মের চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেন। এরপর থেকে তিনি বেশ কয়েকটি শোতে অভিনয় করেন। চলচ্চিত্রেও অভিনয় করেছেন তুনিশা। তাকে সালমান খানের ‘দাবাং ৩’ সিনেমায় দেখা গেছে। এ ছাড়া ‘ফিতুর’, ‘বার বার দেখো’ ছবিতে ক্যাটরিনা কাইফের ছোটবেলার চরিত্রে অভিনয় করেছেন তুনিশা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ