Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীর পদ্মা নদীতে ডুবে যাওয়া ব্যাংক কর্মকর্তার লাশ ২৪ ঘণ্টা পর উদ্ধার

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

রাজশাহীর পদ্মা নদীতে ডুবে যাওয়া ব্যাংক কর্মকর্তার লাশ ২৪ ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে। গত শনিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আলাতুলি ইউনিয়নের বালুগ্রাম দক্ষিণপাড়া ঘাট থেকে লাশ উদ্ধার করা হয়।
এর আগে গত শুক্রবার দুপুর ১২টার দিকে গোসলে নেমে ডুবে যান ব্যাংক কর্মকর্তা সালাউদ্দিন কাদের রূপণ ও তার স্ত্রী মঞ্জুরি তানভীর নিশি। সে সময় নিশির লাশ উদ্ধার করা হলেও রূপণের লাশ তলিয়ে যায়।
রাজশাহী সদর ফায়ার সার্ভিসের লিডার আবদুর রাজ্জাক বলেন, ফায়ার সার্ভিসের ডুবরি দলের নির্দেশনায় হাজারি বরশি দিয়ে তার লাশ পদ্মা নদী থেকে তোলা হয়। উদ্ধারের পরে সালাউদ্দিনের কাদেরের লাশ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
চাঁপাইনবাবগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ আলমগীর জাহান বলেন, ফায়ার সার্ভিসের ডুবুরি দল নিখোঁজ ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার করেছে। আইন অনুযায়ী ব্যবস্থা নিয়ে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
উল্লেখ্য, সালাউদ্দিন কাদের রূপণ ও মঞ্জুরি তানভীর নিশি দম্পতি গত শুক্রবার পারিবারিক বনভোজনে গোদাগাড়ী পৌরসভার সুলতানগঞ্জ মহল্লার বিপরীতে বালুগ্রামে যান। সেখানে গোসল করতে গিয়ে ডুবে যান এই দম্পতি। রূপণ উত্তরা ব্যাংক কিশোরগঞ্জ শাখার ব্যবস্থাপক ছিলেন। এছাড়াও তিনি জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় সানজামুল ইসলাম নয়নের ভগ্নিপতি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ