Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সালথায় প্রতিপক্ষের হামলায় নিহত- ১

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২২, ৮:২৭ পিএম

ফরিদপুরের সালথা উপজেলার সোনাপুর ইউনিয়নের যোগার‌দিয়া গ্রামে মারামারিতে একজন নিহত হয়েছেন। বাগানের পাতা ঝাড়ু দেওয়া নিয়ে শনিবার (২৪ ডিসেম্বর) তাকে পিটিয়ে হত্যা করা হয় বলে জানা গেছে। নিহতের নাম ম‌তিউর রহমান তারা (৪০)। তিনি সোনাপুর ইউনিয়নের যোগার‌দিয়া গ্রামের সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমা‌নের বড় ছেলে।

নিহতের ভাই ওলিয়ার রহমান জানান, পূর্ব বিরোধের জের ধরে মতিউর রহমানকে নানাভাবে হয়রানি করে আসছিল প্রতিবেশী কয়েকজন। শনিবার (২৪ ডিসেম্বর) বিকাল ৪টার দিকে বাড়ির পাশে একটি মেহগনি বাগানে শুকনা পাতা ঝাড়ু দেওয়া নিয়ে মতিউরের সঙ্গে তাদের কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে।

এক পর্যায়ে সজল মোল্যা লোকজন নিয়ে এসে মতিউরের উপর হামলা চালিয়ে মতিউরকে পিটিয়ে আহত করে। স্থানীয়রা তাকে আশঙ্কজনক অবস্থায় উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। স্ত্রীসহ মতিউরের তিন ছেলে ও এক মেয়ে রয়েছে।

সালথা থানার এসআই মো. আওলাদ হোসেন বলেন, ‘মারামারির খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিবেশ শান্ত করে। এ ঘটনায় মতিউর নিহতের বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ