Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

লৌহজংয়ে ফ্রি মেডিক্যাল ক্যাম্প

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

মুন্সীগঞ্জের লৌহজংয়ে মহান বিজয় দিবস উপলক্ষে ইয়াসমিন দেলোয়ার ডায়গনস্টিক এন্ড কনসালটেশন (লৌহজং ব্রাঞ্চ) সেন্টারের ব্যবস্থাপনায় ফ্রি মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করা হয়েছে। গতকাল শনিবার উপজেলার গাঁওদিয়া ইউনিয়নের হাড়িদিয়া গ্রামে ইউনিয়ন স্বাস্থ ও পারিবারিক কল্যান কেন্দ্রে দিনব্যাপী এ সেবা প্রদান করা হয়।
ইয়াসমিন দেলোয়ার ডায়গনস্টিক সেন্টারের পরিচালক রিয়াদ ইসলামের নের্তৃত্বে ২ জন অভিজ্ঞতা সম্পূর্ণ বিশেষজ্ঞ ডা. নাজমুল ইসলাম (এমবিবিএস), ও ডা. মো. আব্দুস সালাম হাওলাদার চার শতাধিক রোগীর সেবা প্রদান করেন। সেবা পেয়ে রোগীরা সন্তুষ্ট বলে জানান।
এ সময় উপস্থিত ছিলেন লৌহজং প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. শওকত হোসেন, ৩নং ওয়ার্ড ইউপি সদস্য টিটু শিকদার, বড়মোকাম বাজার কমিটির সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন আনু, উক্ত ডায়গনস্টিক সেন্টারের ম্যানেজার রাইসুল ইসলাম, সহকারি ম্যানেজার নূর ইসলাম ও মো. ইকবাল দেওয়ান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ