Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

হাকিমপুরে পাঁচ দিনব্যাপী স্কাউট সমাবেশ উদ্বোধন

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

‘স্কাউটিং করি, সুন্দর জীবন গড়ি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের হিলি হাকিমপুরে পাঁচদিন ব্যাপি স্কাউট সমাবেশের উদ্বোধন করা হয়েছে।
গতকাল শনিবার সকাল সাড়ে ১১ টায় বাংলাদেশ স্কাউট হাকিমপুর উপজেলার শাখার আয়োজনে বাংলাহিলি পাইলট স্কুল এন্ড কলেজ মাঠে পাঁচদিন ব্যাপি স্কাউট সমাবেশের উদ্বোধন করেন প্রধান অতিথি হাকিমপুর উপজেলা নিবার্হী অফিসার ও উপজেলা স্কাউটসের সভাপতি মোহাম্মদ নুর-এ আলম।
উদ্বোধন শেষে বক্তব্য রাখেন, ক্যাম্প চিপ ও উপজেলা স্কাউট কমিশনার আনোয়ারুল হক টুকু, হাকিমপুর প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন, প্রোগ্রাম চিপ ও উপজেলা স্কাউট লিডার তারেক মাহামুদ, সম্পাদক কাওছার আলী আহম্মেদ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন হাকিমপুর উপজেলা কাবলিডার মো. মহিদুল ইসলাম।
এ সময় স্কাউটস হাকিমপুর উপজেলার সহ-সভাপতি মো. মামুনুর রশিদ, কাওছার পারভীন, মো. গোলাম মোস্তফা, কোষাধ্যক্ষ তোফাজ্জল হোসেন, হাকিমপুর সরকারি কলেজের আর এস এল রহুল আমিন, হাকিমপুর মহিলা ডিগ্রি কলেজের আর এস এল নাজ সুলতানাসহ অনেকে উপস্থিত ছিলেন।
সমাবেশে স্কাউট ডিসপ্লে প্রদর্শনী করেন বাংলাহিলি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী অর্পা, নাজাত, তুলি, শিখা, শানজিদা মৌসুমি, লিয়া, হাফসা, অর্নি ও ফিজা।
বাংলাদেশ স্কাউটস হাকিমপুর উপজেলা শাখার সম্পাদক কাওছার জানান, ৫ দিন ব্যাপী এ স্কাউট সমাবেশে পদ্মা, মেঘনা ও যমুনা নামে ৩ টি সাব ক্যাম্পে ২৭ শিক্ষাপ্রতিষ্ঠানের ২৪৩ জন শিক্ষার্থী অংশগ্রহন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ