Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার শাসনামলে দেশ ভালো ছিল : কুমিল্লায় নজরুল ইসলাম খান

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২২, ৬:৪২ পিএম

বিএনপি স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন,বিএনপি এদেশে গণতন্ত্র চায় বলে ভোটের অধিকারের জন্য লড়াই করছে।আওয়ামী লীগ গত নির্বাচনে ভোট কারচুপি করে ক্ষমতা এসেছে। এবার আর জনগণ ভোট ডাকাতির সুযোগ দেবে না।

শনিবার (২৪ ডিসেম্বর) সরকারের পদত্যাগ, খালেদা জিয়া, মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মির্জা আব্বাসসহ অন্য নেতাদের মুক্তির দাবিতে কুমিল্লায় অনুষ্ঠিত গণমিছিল শুরুর আগে বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়ার শাসনামলে দেশ ভালো ছিল মন্তব্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানব বলেন শহীদ জিয়া দেশকে ভালোবেসেছিলেন।জিয়াউর রহমানের মুক্তিযুদ্ধের সময়কার খেতাব নিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা নানা কথা বলছেন। আওয়ামী লীগের উচিত দেশের যে কোন কিছু নিয়ে বড়াই করার আগে জিয়াউর রহমানকে একবার করে সালাম জানানো।

তিনি বলেন, ইনশাল্লাহ তত্ত্বাবধায়ক সরকারের মাধ্যমে নির্বাচন করে জনগণের প্রত্যাশা পূরণ করবে বিএনপিবিএনপি হবে জনগণের সরকার।

মিছিল কর্মসূচি নিয়ে নজরুল ইসলাম খান বলেন, আজ আওয়ামী লীগের সম্মেলন ঢাকায়। আমরা গণমিছিলের ডাক দিয়েছিলাম। নেতা-কর্মীরা উজ্জীবিত ছিল। তবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের অনুরোধে ঢাকায় আমরা গণমিছিল করি নাই। এই গণমিছিল আমরা ৩০ ডিসেম্বর করব।

এর আগে বক্তব্য দেন দলটির ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক হাজি আমিনুর রশীদ ইয়াছিন।

মহানগর বিএনপির সদস্যসচিব ইউসুফ মোল্লা টিপুর সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সদস্যসচিব জসিম উদ্দিন, মহানগর বিএনপি'র আহবায়ক উতবাতুল বারি আবু সহ জেলা ও নগর বিএনপির নেতা-কর্মীরা।

পরে কান্দিরপাড় বিএনপির দলীয় কার্যালয় থেকে বিএনপির মিছিলটি বের হয়। মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ