Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে র‌্যাবের অভিযানে বিদেশী পিস্তলসহ আটক ১

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২২, ৬:৩৬ পিএম

রাজশাহীতে অভিনব কায়দায় দুটি বিদেশি পিস্তল, তিনটি ম্যাগাজিন ও চার রাউন্ড গুলিসহ বিক্রির সময় আল আমিন (২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন। এসময় জব্দ করা হয়।

শুক্রবার রাতে রাজশাহীর পুঠিয়া উপজেলার সাধুর মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। শনিবার আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। সে রাজশাহীর চারঘাট উপজেলার চকমোক্তারপুর সরকারপাড়ার আলাউদ্দিনের ছেলে।

র‌্যাব জানায়, শুক্রবার রাতে র‌্যাব-৫ রাজশাহী সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে, রাজশাহীর পুঠিয়া উপজেলার সাধুরমোড় ঈদগাহ মাঠের দক্ষিণ পাশে এক ব্যক্তি অবৈধদ্রব্যসহ অবস্থান করছে। খবর পেয়ে র‌্যাবের ওই দল ঘটনাস্থল পৌঁছামাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে এক ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টা করে। এসময় তাকে ঘটনাস্থলেই হাতেনাতে গ্রেফতার করা হয়। পরে তার কাছ থেকে দুটি বিদেশি পিস্তল, তিনটি ম্যাগাজিন ও চার রাউন্ড গুলি জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি জানায়, জব্দ করা পিস্তল, ম্যাগজিন ও গুলি অজ্ঞাত স্থান থেকে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজের দখলে রেখেছিল।

এ ঘটনায় রাজশাহীর পুঠিয়া থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। শনিবার আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে জানিয়েছে র‌্যাবের মিডিয়া সেল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ