Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

২৫ বছরের কম বয়সী অভিনেত্রীর সঙ্গে লিওনার্দোর প্রেম!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২২, ৬:০৭ পিএম

লিওনার্দো ডিক্যাপ্রিও মানেই হলিউডের তুমুল আলোচিত এক নাম। অভিনয় প্রতিভা ও জনপ্রিয়তায় যিনি সবার শীর্ষে। তেমনি ব্যক্তিগত জীবনেও তিনি বেশ আলোচনার জন্ম দেন। প্রায়ই তাকে বিভিন্ন অভিনেত্রী ও মডেলের সঙ্গে ডেটিং করতে দেখা যায়। সম্প্রতি হলিউড অভিনেত্রী ও মডেল ভিক্টোরিয়া লামাসের সঙ্গে ডিনারে যেতে দেখা গেছে অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিওকে। ভিক্টোরিয়া তার থেকে ২৫ বছরের ছোট।

যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, ক্যাপ্রিও ও ভিক্টোরিয়াকে ‘দি উলফ অব ওয়াল স্ট্রিট’ ক্লাবে দেখা গেছে। সেখান থেকে তারা আলাদাভাবে চলে গেলেও শেষ পর্যন্ত একসঙ্গে একটি গাড়িতে উঠতে দেখা গেছে তাদের। ভিক্টোরিয়া কালো প্যান্টের সঙ্গে মিল রেখে একটি কালো স্কুপ-নেক ক্রপ টপ পরেছিলেন। লিওনার্দো একটি কালো টি-শার্ট, ব্যাগি ব্লু জিন্স, সাদা স্নিকারের সঙ্গে একটি কালো জ্যাকেট পরেছিলেন। বরাবরের মতোই তার মাথায় ছিল কালো বেসবল ক্যাপ।

হলিউডে একটি গুজবও প্রচলিত রয়েছে যে ক্যাপ্রিও ২৫ বছরের কম বয়সী নারীদের সঙ্গেই ডেটিং করেন। সম্প্রতি দীর্ঘদিনের বান্ধবী ক্যামিলা মররোনের সঙ্গে বিচ্ছেদও হয়েছে অভিনেতার। এর পরেই সুপারমডেল জিজি হাদিদের সঙ্গে ডেটিং করার গুঞ্জনও ভেসে ওঠে। নভেম্বর মাসেই নিউ ইয়র্ক সিটির কাসা সিপ্রিয়ানিতে তাদের ঘনিষ্ঠ হতে দেখা গিয়েছিল। ২৭ বছর বয়সী হাদিদ তার প্রাক্তন প্রেমিক জেইন মালিকের সঙ্গে ব্রেক আপ করেছেন। রিউমার এই ছিল যে জিজি হাদিদ ও ক্যাপ্রিও একে অপরের সঙ্গে ডেটিং করছেন ও তারা নিজেদের সম্পর্কটির বেশ গুরুত্ব দিচ্ছেন। তবে এরই মধ্যে সামনে এলো আরেক নাম! অভিনেত্রী ও মডেল ভিক্টোরিয়া লামাস!

ভিক্টোরিয়া লামাস হলেন অভিনেতা লরেঞ্জো লামাসের কন্যা, যিনি ফ্যালকন ক্রেস্টে অভিনয় করেছিলেন। ভিক্টোরিয়া একজন অভিনেত্রী এবং মডেল, যার ইনস্টাগ্রামে প্রায় ২৩ হাজার ফলোয়ার রয়েছে, যেখানে তিনি প্রায়ই তার ভ্রমণ এবং মডেলিং গিগ সম্পর্কিত পোস্ট ভক্তদের সঙ্গে শেয়ার করেন। দ্য লাস্ট থিং দ্য আর্থ সেড, এ ভার্চুয়াস রোল এবং টু নাইনারের মতো চরিত্রে অভিনয় করেছেন ভিক্টোরিয়া।

অস্কারজয়ী অভিনেতা ডিক্যাপ্রিওকে পরবর্তী সময়ে ‘কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন’-এ দেখা যাবে। সিনেমাটি পরিচালনা করেছেন মার্টিন স্কোরসেস। বহুল প্রত্যাশিত চলচ্চিত্রটি ১৯২০-এর দশকের প্লটে সেট করা হয়েছে। সিনেমাটি ২০২৩ সালে মুক্তি পাবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ