Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যক্তিত্বহীন কারও কথার জবাব দেওয়ার রুচি আমার নেই - অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২২, ৫:৫৫ পিএম

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের সঙ্গে বৈবাহিক সম্পর্ক নিয়ে যে জটিলতা সৃষ্টি হয়েছে সেজন্য তৃতীয় পক্ষকে দুষছেন বুবলী। তার দাবি, বাইরের ওই একজনের কারণে তাদের সংসারে অশান্তি সৃষ্টি হয়েছে। যদিও সেই তৃতীয় পক্ষের নাম উল্লেখ করেননি এ নায়িকা। বুবলী নাম না বললেও নেটিজেনদের ধারণা, তিনি শাকিবের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাসের দিকেই আঙুল তুলেছেন। এছাড়া বুবলী বলেছেন শাকিবের সঙ্গে অপুর বিয়ের খবর তিনি জানতেন না। সম্প্রতি দেশের একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এ নিয়ে মুখ খুলেছেন অপু বিশ্বাস।

অপু বিশ্বাস বলেন, দেখুন, মানুষের জীবনে ব্যক্তিত্ব হচ্ছে বড় সম্পদ। যার কোনো ব্যক্তিত্বই নেই তার কোনো কথার জবাব দেওয়া মানে তার কাছ থেকে আরও বড় আক্রমণের শিকার হওয়া। তাই তার কথার কোনো জবাব দেওয়ার রুচি আমার নেই। সব সময় ব্যক্তিত্ব রক্ষার শিক্ষা আমি আমার পরিবার থেকে পেয়েছি। তাই ব্যক্তিত্বহীন কারও কথার জবাব দিয়ে নিজের ব্যক্তিত্বহানি করতে চাই না।

তিনি আরো বলেন, আমার প্রিয় দর্শকরা এখনো আমাকে আগের মতোই ভালোবাসে। আসলে ভুলভ্রান্তি নিয়েই মানুষের জীবন। আমার জীবনেও নানা টানাপড়েন গেছে। তারপরও দর্শক জানে তাদের অপু কতটা দায়ী বা নির্দোষ। তাই তারা আগের চেয়েও আমাকে অনেক বেশি ভালোবাসে। এর প্রমাণ পেলাম সম্প্রতি আমার লালশাড়ি ছবির শুটিং করতে যখন মানিকগঞ্জের হরিরামপুর গেলাম, সেখানে। অবিশ্বাস্য ছিল দূর-দূরান্ত থেকে হাজার হাজার মানুষ আমাকে দেখতে ছুটে এসেছে।

এদিকে গুঞ্জন উঠেছে শাকিব খানের সঙ্গে ফের গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন অপু বিশ্বাস। এবার বিষয়টি নিয়ে অপু বলেন, দেখুন, বিষয়টি আমার একান্তই ব্যক্তিগত। তাই সব ব্যক্তিগত ব্যাপার নিয়ে সব জায়গায় মুখ খোলা যায় না। এ বিষয় নিয়ে এখনই কোনো কথা বলতে চাই না। সময়ই বলে দেবে কোনটা সত্য আর কোনটা গুঞ্জন।

তাহলে বলা যায় যে, যা রটে তার কিছু বটে? অপু বলেন, না, এমনটি ভাবার কোনো সুযোগ নেই। এ বিষয়টি নিয়ে আর কোনো কথা না এগোলেই ভালো হয়।

উল্লেখ্য, ২০১৭ সালের এপ্রিলে শবনম বুবলীর সঙ্গে শাকিব ঘরোয়া পরিবেশে একটি ছবি তোলেন। ছবিটিতে ‘ফ্যামিলি টাইম’ ক্যাপশন লিখে নিজের সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশ করেন বুবলী। এর পরই শাকিব খান-অপুর বিবাহ ও সন্তানের খবর প্রকাশ্যে আসে। আসে বলতে অপু বিশ্বাসই দীর্ঘদিন গোপনে থাকা বিয়ে ও সন্তানের বিষয়টি খোলাসা করেন। ভক্তরা শাকিব-অপুর বিয়ের আলোকোজ্জ্বল পর্ব দেখার আগেই দেখেছে একটি বিচ্ছেদ। ২০১৮ সালের মার্চে ১২ মার্চ শাকিব খান ও অপু বিশ্বাসের বিবাহবিচ্ছেদ কার্যকর হয়। এরপর দুজনের পথ বেঁকে যায়। দুজনই নতুন করে নিজেদের দিকে মনোযোগী হন।

চলচ্চিত্রে শাকিবের নিয়মিত জুটি হন বুবলী। ফলে বুবলীর সঙ্গে শাকিবের সম্পর্কের বিষয়টি জোরালো হয়। বেশ কয়েকটি সিনেমা জুটি বেঁধে করেন তাঁরা। এরপর ২০২০ সালের ফেব্রুয়ারিতে আকস্মিকভাবে উধাও হন বুবলী। তবে কিছুদিন আগে বুবলী জানান তিনি সন্তানের মা হয়েছেন। যার পিতা শাকিব খান। বিষয়টি স্বীকার করেছেন শাকিব নিজেও। তবে তাদের মধ্যে এখন সম্পর্ক নেই বলে জানিয়েছেন শাকিব।

 

 



 

Show all comments
  • Md Sumon Ahmed ২৫ ডিসেম্বর, ২০২২, ১:১৩ এএম says : 0
    Bangladeshi film industry ekebare poche gese
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ