Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্ত্রীর পরকীয়া নিয়ে ফেসবুক লাইভের পর যুবকের আত্মহত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২২, ২:৫৮ পিএম

মুন্সীগঞ্জের গজারিয়ায় দাম্পত্য কলহের জেরে ফেসবুক লাইভে এসে নিজের মৃত্যুর জন্য শ্বশুর-শাশুড়ি, স্ত্রী এবং তার শ্যালিকাকে দায়ী করে বিষপানে আত্মহত্যা করেছেন এক যুবক। নিহত ওই যুবকের নাম মোঃ শাহজালাল(২৮)। বাড়ি উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের আড়ালিয়া গ্রামে। তিনি ওই গ্রামের মাহফুজ পাগলার ছেলে।

গতকাল দিবাগত রাতের ওই ভিডিওতে দেখা যায়, ওই যুবক তার দাম্পত্য কলহ নিয়ে কথা বলছেন। সংসার জীবনে তার দুটি সন্তান রয়েছে। দাম্পত্য কলহের কারণে তার স্ত্রী তাকে ছেড়ে তার শ্বশুর বাড়িতে থাকতো। তার স্ত্রীর অনেক সমস্যা রয়েছে তারপরও সন্তানদের কথা চিন্তা করে তিনি সংসার চালিয়ে যেতে চেয়েছেন। স্ত্রী এবং শ্বশুর বাড়ির লোকজনকে অনেক মানানোর চেষ্টা করেছেন তিনি। কিন্তু তাদেরকে মানাতে না পারায় তিনি আত্মহনের পথ বেছে নিয়েছেন। ভিডিওতে দেখা যায় তিনি বলছেন, আত্মহত্যা মহাপাপ জেনেও আমি আত্মহত্যার পথ বেছে নিলাম, আপনার আমাকে ক্ষমা করে দিয়েন।

নিহতের স্বজনদের সাথে কথা বলে জানা যায়, বালুয়াকান্দি ইউনিয়নের আড়ালিয়া গ্রামের ০৮ নং ওয়ার্ডের বাসিন্দা মাহফুজ পাগলার ছেলে শাহজালালের সাথে গত প্রায় ১০ বছর আগে একই ইউনিয়নের বড় রায়পাড়া গ্রামের বাসিন্দা শাহ আলমের মেয়ে পপি আক্তার (২৫)'র সাথে পারিবারিকভাবে তার বিয়ে হয়।

দশ বছরের সংসার জীবনে তাদের দুটি মেয়ে সন্তান রয়েছে। গত প্রায় এক বছর ধরে বিভিন্ন বিষয় নিয়ে শাহজালাল-পপি দম্পতির মধ্যে ঝগড়া হতো। গত এক বছর ধরে ধরে স্ত্রী পপির চাপে বাবা মা ছেলে আলাদা হয়ে গিয়েছিলেন। পপি পরকীয়া প্রেমে আসক্ত ছিল এবং সেটি শাহজালাল হাতেনাতে ধরে ফেলেছিল। অন্য ছেলের সাথে তার সামাজিক যোগাযোগ মাধ্যমে চ্যাটিং এবং ছবি আদান-প্রদানের বিষয় নিয়ে তাদের দাম্পত্য কলহ বাড়তে থাকলে গত এক/দেড় মাস আগে পপি রাগ করে তার বাবার বাড়িতে চলে যায়। তবে সন্তানদের কথা চিন্তা করে পপিকে ফিরিয়ে আনার চেষ্টা করেছিল শাহজালাল কিন্তু তার শ্বশুর বাড়ির লোকজনদের ধারাবাহিক বাজে ব্যবহারের কারণে সর্বশেষ গতকাল (সন্ধ্যায়) তার মৃত্যুর জন্য শ্বশুর-শাশুড়ি, স্ত্রী এবং শ্যালিকাকে দায়ী করে একটি ফেসবুক লাইভ করেন এবং লাইভের পরপর বিষ পান করে শাহজালাল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ