Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইআরএফ’র সভাপতি রেফায়েত, সা. সম্পাদক কাশেম

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২২, ১২:০৯ এএম

অর্থনৈতিক বিটের সাংবাদিকদের সংগঠন ইকোনমিক রিপোর্টার্স ফোরামের (ইআরএফ) সভাপতি পদে ডেইলি স্টারের রেফায়েত উল্লাহ মীরধা ও সাধারণ সম্পাদক পদে বিজনেস স্ট্যান্ডার্ডের আবুল কাশেম নির্বাচিত হয়েছেন। গতরাতে এ ফল ঘোষণা করা হয়। নির্বাচনে সহ-সভাপতি পদে সালাউদ্দিন বাবলু, সহ-সাধারণ সম্পাদক পদে অবজারভারের মিজানুর রহমান ও অর্থ-সম্পাদক পদে জনকণ্ঠের রহিম শেখ নির্বাচিত হয়েছেন।
এছাড়া ইআরএফ দ্বি-বার্ষিক নির্বাচনে চারটি কার্যকরী সদস্য পদের বিপরীতে পাঁচজন প্রার্থী অংশ নেন। এর মধ্যে নির্বাচিত চারজন হলেন- মুহাম্মদ ফরহাদ হোসেন তালুকদার (১৫৭ ভোট), বদিউল আলম (১৪৪ ভোট), মোহাম্মদ সাইফুল ইসলাম (১৩৭ ভোট) ও শাহ আলম নূর (১১৬ ভোট)।
ইআরএফ নির্বাচনে নির্বাচন কমিশনের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি শওকত মাহমুদ। নির্বাচন কমিশনের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন বিএফইউজের সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল ও মনিরুজ্জামান টিপু।
এর আগে সকাল ১০টায় ইআরএফের দ্বি-বার্ষিক সাধারণ সভা (বিজিএম) ২০২২ অনুষ্ঠিত হয়। সভায় অর্থ-সম্পাদক ও সাধারণ সম্পাদকের রিপোর্ট পাস করা হয়। পরে দুপুর আড়াইটা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ