Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পশ্চিমবঙ্গের দর্শকের ভালবাসায় আমি মুগ্ধ : ডিপজল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

প্রথমবারের মতো ভারতে গেলেন চলচ্চিত্রের মুভিলর্ড খ্যাত মনোয়ার হোসেন ডিপজল। পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদের একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে আমন্ত্রিত হয়ে তিনি সেখানে গিয়েছেন। গতকাল মুর্শিদাবাদের জলঙ্গী জোড়তলায় ‘মেগা মিউজিক্যাল ধামাকা’ অনুষ্ঠানে তিনি যোগ দেন। অনুষ্ঠানে কলকাতার চিত্রনায়িকা সায়ন্তিকা, রুকমা রায়, মীর অ্যান্ড ব্যান্ডেজ, জি বাংলার সারেগামাপা খ্যাত রাজা রায়সহ অন্যান্য তারকারা অংশগ্রহণ করেন। কলকাতা থেকে ডিপজল জানান, অনেক দিন ধরেই কলকাতার বিভিন্ন সংগঠন আমাকে আমন্ত্রণ জানিয়ে আসছে। সময়ের অভাবে তাদের আমন্ত্রণ রক্ষা করতে পারিনি। তবে এবার সময় হওয়ায় এ অনুষ্ঠানে যোগ দিয়েছি। তিনি বলেন, কলকাতায় আমার অনেক ভক্ত রয়েছে। তবে আমার ধারণা ছিল না, এখানে এত ভক্ত! অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে ভক্তদের ভিড়ে আমাকে হিমশিম খেতে হয়েছে। স্টেজে উঠার পর তাদের উচ্ছাস ও আনন্দ দেখে আমি অভিভূত। তারা আমাকে দেখে বিভিন্ন স্লোগান দিচ্ছিল। তাদের ভালবাসায় আমি মুগ্ধ। আয়োজকরা আমাকে যোগ্য সম্মান দিয়েছেন। এজন্য তাদের ধন্যবাদ জানাচ্ছি। আর এটা আমার প্রথম ভারতে আসা। মূলত এখানের দর্শক ও ভক্তদের ভালবাসার টানেই এসেছি। ভবিষ্যতেও আশার ইচ্ছা রয়েছে।

 



 

Show all comments
  • Debobroto Roy Dipon ২৪ ডিসেম্বর, ২০২২, ৮:০১ এএম says : 0
    হাচা কইসছ।নাইলে গইলাম...
    Total Reply(0) Reply
  • Mohammad Khokan ২৪ ডিসেম্বর, ২০২২, ৮:০২ এএম says : 0
    চলচ্চিত্র একটি মঞ্চ,সেখানে ভালো খারাপ মিলে সবার বসবাস, ভালো থাকুন আপনারা, ভালো কিছু মানুষকে উপহার দেন...
    Total Reply(0) Reply
  • Sajib IsLam ২৪ ডিসেম্বর, ২০২২, ৮:০২ এএম says : 0
    · কাউকে দুই একটা কথা শুনিয়ে দিয়ে জিতে গেছি অনুভবে যে প্রশান্তির নিশ্বাস ছাড়া হয়, তা পরকালে কঠিন ভয়ানক ভাবে ভারি হয়ে যাবে।
    Total Reply(0) Reply
  • Akb Akb ২৪ ডিসেম্বর, ২০২২, ৮:০২ এএম says : 0
    সুন্দর প্রাণবন্ত একটি অসাধারণ মুহূর্তের সাক্ষী হয়ে থাকলাম।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ