Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রথম সপ্তাহেই প্রথম পাঁচে ‘বাংলা মিডিয়াম’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

সপ্তাহ শেষে নির্ধারিত সময়ে প্রকাশ পেল বাংলা ধারাবাহিকের টিআরপি। গত সপ্তাহে টিআরপি’তে বাজিমাত করেছিল ‘পঞ্চমী’। তবে এবার আরও হল না। চলতি সপ্তাহে পঞ্চমীকে হারিয়ে বাজিমাত করল দীপা (অনুরাগের ছোঁয়া)। বোঝাই যাচ্ছে, অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের এপিসোড এই মুহূর্তে জমে উঠেছে। অন্যদিকে, বাংলার টপার স্থান দখলে ‘জগদ্ধাত্রী’র। অঙ্কিতা মল্লিকের ধারাবাহিক-কে প্রথম স্থান থেকে কেউ সরাতেই পারছে না। ধারাবাহিকে প্রথম সপ্তাহেই নিজের খেল দেখালো নীল-তিয়াসার নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’। ৯.২ রেটিং নিয়ে বাংলার টপার জগদ্ধাত্রী। ৮.৩ রেটিং নিয়ে যুগ্মভাবে দ্বিতীয় স্থানে রয়েছে খেলনা বাড়ি, অনুরাগের ছোঁয়া। তৃতীয় স্থান দখল গৌরি এলো। তাঁর প্রাপ্ত নম্বর ৮.০। ৭.৮ রেটিং নিয়ে চতুর্থ স্থানে বাংলা মিডিয়াম আর পঞ্চমী।
এবারের টিআরপিতে তালিকায় রয়েছে যে ধারাবাহিকগুলো ঃ
০১. জগদ্ধাত্রী (৯.২), ০২. খেলনা বাড়ি । অনুরাগের ছোঁয়া (৮.৩), ০৩. গৌরী এলো (৮.০), ০৪. বাংলা মিডিয়াম । পঞ্চমী (৭.৮), ০৫. নিম ফুলের মধু (৭.৬), ০৬. আলতা ফড়িং (৭.৩), ০৭. আলতা ফড়িং (৭.০), ০৮. গাঁটছড়া (৬.৬), ০৯. মিঠাই (৬.৫), ১০. সাহেবের চিঠি। লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৬.৪)।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ