Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জ ও আড়াইহাজারে ট্রাক চাপায় নিহত ২ আহত ১

| প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : ঈশ্বরগঞ্জ ও আড়াইহাজারে ট্রাক চাপায় নিহত হয়েছে ২ জন ও আহত হয়েছে ১ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা জানান, ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ট্রাক চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত ও একজন আহত হয়েছে। ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের উপজেলার পৌর সদরের রহমতগঞ্জ নামক স্থানে গতকাল বুধবার সকাল ১০টায় ওই দুর্ঘটনাটি ঘটে। ময়মনসিংহগামী মোটরসাইকেল আরোহীকে কিশোরগঞ্জগামী একটি ট্রাক চাপা দিলে নান্দাইল উপজেলার পাছদরিল্লা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে রানা মিয়া (৩২) ঘটনাস্থলেই মারা যায় ও তার সাথে থাকা অপর আরোহী জুয়েল মিয়া (৩৫) আহত হয়। খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে আহত জুয়েল মিয়াকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। বিনা ময়নাতদন্তের আবেদন করলে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ।
আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় আবু কালাম (২৬) নামে এক কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সকাল ১০টায় উপজেলার কল্যান্দীর মোড়ে এই দুর্ঘটনাটি ঘটে। নিহত কালাম উপজেলার উচিতপুরা ইউনিয়নের দাসিরদিয়া গ্রামের মোজাম্মেলের হকের ছেলে এবং সরকারি সফর আলী কলেজের অনার্স ২য় বর্ষের ছাত্র। পাশাপাশি সে গোপালদী পল্লী বিদ্যুতের ইলেক্ট্রিশিয়ানের কাজ করত। জানা গেছে, সকাল ১০টার দিকে সে একটি মোটরসাইকেল দিয়ে গোপালদী পল্লী বিদ্যুৎ অফিসে যাওয়ার পথে কল্যান্দীর মোড়ে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আড়াইহাজার থানার ওসি সাখাওয়াত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। জনতা ট্রাকটি আটক করেছেন। তবে চালক ও হেলপার পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ