Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

জমি সংক্রান্ত বিরোধের জেরে একই পরিবারের ৬ জনকে কুপিয়ে জখম

| প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন একই পরিবারের ৬ জনকে পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল বুধবার দুপুরে উপজেলার ত্রিশকাহনীয়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত মিনারা বেগম জানান, একই এলাকার মাসুমের সঙ্গে তার স্বামী মহাব্বত ভা-ারীর দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। মিনারা বেগম তার বসতবাড়িতে ঘর নির্মাণ করার সময় মাসুম, আব্দুল আলী, সেলিনা বেগম, পিয়ারা বেগমসহ অজ্ঞাত ২-৩ জন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ঘর নির্মাণে বাধা প্রদান করে। এ সময় প্রতিপক্ষের লোকজন স্বামী মহাব্বত ভা-ারীকে কুপিয়ে গুরুতর আহত করে। তার চিৎকার শুনে স্ত্রী মিনারা বেগম, ছেলে বাক্কার, মেয়ে রহিমা, শাশুড়ি মিনারা বেগম, সালমা বেগম বাঁচাতে এগিয়ে এলে তাদেরও কুপিয়ে জখম করে করে হামলাকারীরা। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকরীরা পালিয়ে যায়। তবে প্রতিপক্ষের লোকজন তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেন। এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। অভিযুক্তদের আটক করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
অটোচালককে রড দিয়ে পিটিয়ে আহত
রূপগঞ্জে পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন মহিবুর রহমান নামে এক অটোচালককে পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল বুধবার সকালে উপজেলার নারাভিটা এলাকায় এ ঘটনা ঘটে। আহত মহিবুর রহমান জানান, প্রতিদিনের ন্যায় তিনি রূপসী বাসস্ট্যান্ড থেকে নারাভিটা যাওয়ার পথে পূর্বশত্রুতার জের ধরে হৃদয়, ইয়াছিন, শাকিলসহ অজ্ঞাত ৪-৫ জন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে মহিবুর রহমানকে গাড়ি থেকে নামিয়ে রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। এসময় প্রতিপক্ষের লোকজন অটো গাড়িটি ভাঙচুর করে মহিবুরের পকেট থেকে নগদ টাকাসহ মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে যায়। মহিবুরের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে প্রতিপক্ষের লোকজন পালিয়ে যায়। এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি ইসমাইল হোসেন জানান, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। অভিযুক্তদের আটক করে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ