Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে পুলিশের হাতে গ্রেফতার ১০ বছর পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২২, ৯:৫৩ পিএম

১০ বছর পলাতক থেকেও শেষ রক্ষা হয়নি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি শফিকুল ইসলাম শফিকের। ঢাকার গুলশান থানার নিকেতন এলাকা থেকে বৃহস্পতিবার রাতে তাকে গ্রেফতার করেছে ফুলপুর থানা পুলিশ। গ্রেফতারকৃত শফিকুল ইসলাম ফুলপুর উপজেলার ছনধরা ইউনিয়নের হোসেনপুর গ্রামের মোফাজ্জেলের ছেলে।

জানা যায়, ঝিনাইদহ জেলার মহেশপুর থানার জি আর ১৯৩/২০১৩ নং মামলার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ এর ১৯(১) টেবিলের ৩(খ) ধারায় আসামি শফিকুল ইসলাম শফিককে বিজ্ঞ আদালত যাবজ্জীবন কারাদণ্ড প্রদান ও ২০ হাজার টাকা অর্থদণ্ড করেন। অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। তখন থেকে আসামি শফিকুল ইসলাম শফিক পলাতক ছিল। বিজ্ঞ অতিরিক্ত দায়রা জজ, ২য় আদালত ঝিনাইদহ কর্তৃক ইস্যুকৃত গ্রেফতারি পরোয়ানা ফুলপুর থানায় আসার পর ময়মনসিংহ পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞার দিক নির্দেশনায় সহকারী পুলিশ সুপার (ফুলপুর সার্কেল) দীপক চন্দ্র মজুমদার ও ওসি আব্দুল্লাহ আল মামুনের সার্বিক তত্ত্বাবধানে ফুলপুর থানার এস আই মোঃ সুমন মিয়া সঙ্গীয় এস আই মোফাখখির উদ্দিনসহ পুলিশ ফোর্স বৃহস্পতিবার রাতে ঢাকার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে গুলশান থানার নিকেতন এলাকা থেকে ১০ বছর পলাতক থাকা আসামি শফিকুল ইসলাম শফিককে গ্রেফতার করেন।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল্লাহ আল মামুন বলেন, গ্রেফতারকৃত আসামি শফিকুল ইসলাম শফিককে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ