Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

তারাকান্দা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

ময়মনসিংহের তারাকান্দায় এক কিশোরী (১৪)কে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। উক্ত কিশোরীকে বিয়ের প্রলোভনে প্রতিবেশী খালাতোভাই একাধিকবার ধর্ষণ করেছে বলে থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী কিশোরীর পিতা।

গত বৃহস্পতিবার সন্ধ্যায় থানায় এই অভিযোগ দায়ের করেছেন ভিকটিমের পিতা আ. ছালাম। ঘটনাটি ঘটেছে তারাকান্দা উপজেলার ২নং বানিহালা ইউনিয়নের মাঝিয়ালী উত্তরপাড়া গ্রামে।

থানায় দায়েরকৃত এজাহার হতে জানা গেছে, কিশোরীর সাথে উপজেলার বানিহালা ইউনিয়নের করনগুয়া গ্রামের মৃত হাছু মিয়ার পুত্র বিপুল মিয়া (২২)-এর এক বৎসর ধরে প্রেমের সম্পর্কের জেরে শারীরিক সম্পর্ক গড়ে উঠে। ভিকটিমের পিতা এজাহারে আরও অভিযোগ করেন যে, গত ১৫ ডিসেম্বর রাতে কিশোরীকে ডেকে নিয়ে বাদীর চাচাতো ভাই মো. ফুল মিয়ার পতিত জমিতে নিয়ে একাধিকবার শারিরীক সম্পর্ক স্থাপন করে বিপুল মিয়া। এদিকে গত ২১ ডিসেম্বর রাতে আবারও একইভাবে কিশোরীকে ডেকে নিয়ে শারিরীক সম্পর্ক স্থাপনের চেষ্টা চালায় বিপুল। এমন সময় ভাগিনা সোহেল মিয়া দেখে ফেলে এবং ঘটনাটি প্রকাশ পায়। এ বিষয়ে জানতে চাইলে তারাকান্দা থানার ওসি আবুল খায়ের বলেন, কিশোরীকে বিয়ের প্রলোভনে শারিরীক সম্পর্ক স্থাপনের বিষয়ে ভিকটিমের বাবা বাদি হয়ে থানায় এজাহার দায়ের করেছেন। মামলা রজুসহ আইনানুগ প্রক্রিয়া চলমান রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ