Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সরিষাবাড়ীর ওষুধ ব্যবসায়ী ঢাকায় গিয়ে ১১ দিন নিখোঁজ

সরিষাবাড়ী (জামালপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

জামালপুরের সরিষাবাড়ী থেকে ব্যবসার কাজে ঢাকায় গিয়ে জাহাঙ্গীর আলম খোকন (২৭) নামে এক ওষুধ ব্যবসায়ী নিখোঁজ হয়েছেন। ১১দিন ধরে তাঁর সন্ধান না থাকায় অন্তঃসত্ত্বা স্ত্রীসহ চরম উৎকণ্ঠায় রয়েছে নিখোঁজের পরিবার। নিখোঁজ জাহাঙ্গীর আলম খোকন সরিষাবাড়ী পৌরসভার ১নম্বর ওয়ার্ডের চর ধানাটা গ্রামের মো. জহুরুল ইসলাম ও মোছা. নুরজাহান দম্পতির ছেলে। তিনি এক ছেলে সন্তানের জনক। পারিবারিক সূত্র জানায়, সরিষাবাড়ী হাসপাতাল গেট সংলগ্ন মাহাদী মেডিকেল হল এর মালিক জাহাঙ্গীর আলম খোকন গত ১০ ডিসেম্বর ওষুধ কিনতে ঢাকায় যান। পরদিন ১১ ডিসেম্বর তাঁর বাড়ি ফেরার কথা থাকলেও রাত ১১টার পর থেকে ব্যবহৃত মোবাইল নম্বর ও ফেসবুক মেসেঞ্জার বন্ধ পাওয়া যায়। এরপর সম্ভাব্য স্থানে খোঁজাখুঁজি করেও তাঁর সন্ধান পাওয়া যায়নি। নিখোঁজের বাবা জহুরুল ইসলাম জানান, ১১ ডিসেম্বর রাত ১০.৩০টার দিকে তার মা ও স্ত্রীর সাথে মুঠোফোনে কথা হয়। এসময় সে জানায় যে, বাসযোগে বাড়িতে আসার উদ্দেশ্যে মতিঝিল মডেল স্কুল থেকে মহাখালী বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিলো। এরপর থেকে তাকে পাওয়া যাচ্ছে না। এ ঘটনায় রাজধানীর মতিঝিল থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। জাহাঙ্গীর মিশুক প্রকৃতির, ওর কোনো শত্রু নেই। ১১ দিনেও তার সন্ধান না থাকায় মা ও অন্তঃসত্ত্বা স্ত্রীসহ পুরো পরিবার চরম উৎকণ্ঠায় রয়েছে বলেও তিনি জানান।

এ ব্যাপারে মতিঝিল থানার উপ-পরিদর্শক মো. মাহবুব আলম বলেন, নিখোঁজের বিষয়ে সারাদেশে বেতার বার্তা পাঠানো হয়েছে। তার সন্ধান পেতে ডিবি পুলিশও বিষয়টি খুবই গুরুত্বের সাথে দেখছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ