Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পিরোজপুরে কিশোরী বধূর লাশ উদ্ধার

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৬, ৪:০২ পিএম

পিরোজপুর জেলা সংবাদদাতা : পিরোজপুরে মনি আক্তার (১৬) নামে এক কিশোরী গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে মনির স্বামী পলাতক রয়েছেন।

আজ বুধবার দুপুরে পিরোজপুর সদর হাসপাতাল থেকে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

নিহত মনি আক্তার ভাইজোড়া গ্রামের আব্দুল খালেকের মেয়ে ও স্থানীয় করিমুন্নেসা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ছিল।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, ৪/৫ মাস আগে পরিবারের অমতে পিরোজপুর পৌরসভার খুমুরিয়া এলাকার হাবিবুর রহমানের ছেলে মিজানুর রহমান সুজনকে (৩০) বিয়ে করে মনি। এরপর থেকে শ্বশুরবাড়িতে থাকত।

আজ বুধবার সকাল সোয়া ১০টায় শ্বশুর হাবিবুর রহমান মনির বাবা আব্দুল খালেককে মোবাইল ফোনে তার অসুস্থতার খবর জানান। পরে মনির বাবা তার শ্বশুরবাড়িতে গিয়ে মেয়েকে হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আব্দুল খালেক অভিযোগ করে বলেন, মেয়ে জামাই প্রায়ই নেশাগ্রস্ত থাকত এবং টাকার জন্য প্রায়ই মনিকে মারধর করত। সেই আমার মেয়েকে শ্বাসরোধে হত্যার পর পালিয়ে গেছে।

হাসপাতালের চিকিৎসক ডা. মুহাম্মদ জুয়েল জানান, মনিকে হাসপাতালে মৃত অবস্থায় নিয়ে আসা হয়। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

পিরোজপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আল মামুন জানান, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ