Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় গরু বোঝাই নসিমন চাপায় জীবন গেলো সাইকেল চালক যুবকের

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২২, ১০:২৪ পিএম

কুষ্টিয়ায় গাড়ি চাপায় সাইকেল চালক নিহত ও ভ্যান চালক আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫ টার দিকে কুষ্টিয়া - রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত বাইসাইকেল চালক খোকসা ইউনিয়নের মোড়াগাছা ক্লাবমোড় এলাকার হাতেম শেখের ছেলে উজ্জ্বল শেখ (৩৫)। ও আহত ভ্যান চালক চরপাড়া গ্রামের লতিফ বিশ্বাসের ছেলে রিপন বিশ্বাস।

স্থানীয়রা জানান বিকেল সাড়ে পাঁচটার দিকে উজ্জল বাইসাইকেলে বাড়ি ফেরার পথে খোকসা বাসস্ট্যান্ড থেকে একটি গরুবোঝাই নসিমন গাড়ি তাকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন এবং ঘটনাস্থলে দাঁড়িয়ে থাকা রিপন নামের ভ্যানচালক আহত হলে স্থানীয়রা দুজনকেই উদ্ধার করে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উজ্জ্বলকে মৃত ঘোষণা করেন। স্থানীয়রা নসিমন গাড়ি আটক করতে সমর্থ হলেও চালক পালিয়ে যান।

খোকসা থানার ওসি সৈয়দ আশিকুর রহমান জানান, নসিমন গাড়ি চাপায় সাইকেল চালক নিহত হয়েছেন। মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। গাড়ি জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ