Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরগুনায় দেওয়াল ধসে শিশুর মৃত্যু

বরগুনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২২, ১২:০২ এএম

বরগুনায় জরাজীর্ণ ভবনের দেয়াল ধসে পড়ে ৫ বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। বরগুনা পৌরশহরের ধানসিঁড়ি সড়কে গত বুধবার রাতে এ ঘটনা ঘটে। নিহত শিশু আতিকুর রহমান বরগুনা সদর উপজেলার গৌরিচন্না ইউনিয়নের সাদিকুর রহমানের পুত্র। স্বজন ও স্থানীয়রা জানান, ধানসিঁড়ি সড়কে নানাবাড়িতে মায়ের সঙ্গে বেড়াতে এসেছিল আতিকুর রহমান। গত বুধবার সন্ধ্যার দিকে অন্য শিশুদের সঙ্গে খেলা করছিল সে। এক পর্যায়ে ওই বাড়ির জরাজীর্ণ ভবনের একটি দেয়াল বেয়ে উঠতে যায় আতিকুর। এ সময় দেয়াল ভেঙে তার নিচে চাপা পড়ে শিশুটি। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
বরগুনা সদর থানার ওসি আলী আহম্মেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। শিশুটিকে মর্গে নেয়া হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ