Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে বাসের ধাক্কায় অটো রিকশা চালক নিহত, আহত -২

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২২, ৯:৪০ পিএম

কুড়িগ্রামের নাগেশ্বরীতে বাসের ধাক্কায় শহীদ মিয়া (২৮) নামের এক অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অটোরিকশার আরও দুই যাত্রী। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) রাতে কুড়িগ্রাম-ভুরুঙ্গামারী সড়কের ভাই ভাই মোড়ে এ ঘটনা ঘটে। নিহত অটোরিকশা চালক রায়গঞ্জ ইউনিয়নের নার্সারী পাড়া গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

স্থানীয়রা জানান,নিহত অটোচালক শহীদ মিয়া রায়গঞ্জের ভাই ভাই মোড় থেকে যাওয়ার পথে ভুরুঙ্গামারী থেকে আসা কুড়িগ্রামগামী একটি নৈশ কোচের সাথে মুখোমুখি ধাক্কা লাগে। এতে অটোরিকশাটি ভেঙে চুরমার হয়ে যায়। অটোতে থাকা চালক শহীদ মিয়াসহ তিনজন গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা অটো চালককে আহত অবস্থায় উদ্ধার করে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহতরা নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবিউল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করছেন। তিনি বলেন, আমি হাসপাতালে আছি বিস্তারিত পরে জানাতে পারবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ