Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বলিউড শীর্ষ পাঁচ

গোবিন্দ নাম মেরা

| প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২২, ১২:০২ এএম

১. গোবিন্দ নাম মেরা
২. শাদ্যান্ত্র
৩. অজয় বর্ধন
৪. সালাম ভেঙ্কি
৫. মারিচ

‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ (২০১৪), ‘বদরিনাথ কি দুলহানিয়া’ (২০১৭), ‘ধাড়াক’ (২০১৮), ‘দিল বেচারা’ (২০২০) এবং ‘আজিব দাস্তান্স’ (২০২১) ফিল্মগুলোর জন্য খ্যাত শশাঙ্ক খৈতান পরিচালিত থ্রিলার কমেডি।
গোবিন্দ ওয়ামারে (ভিকি কৌশল) বলিউডের একজন কোরিওগ্রাফার এবং ব্যাকআপ ডান্সার। স্ত্রী গৌরী (ভূমি পেদনেকার তাকে উঠতে বসতে অপমান করে। পাশাপাশি ফিল্মের নৃত্যশিল্পী সুকুকে (কিয়ারা আডবানি) নিয়ে সে দিবা স্বপ্ন দেখে। সমস্যা শুরু হয় গৌরির লাশ পাওয়া গেলে; স্বাভাবিকভাবেই সন্দেহের তীর গোবিন্দ’র দিকে। এর আগে গোবিন্দ তার মা আশার (রেনুকা সাহানে) মালিকানার ‘আশা নিবাসে’; দেড়শ কোটি রুপি দামের সেই বাংলো নিয়েও সমস্যা সৃষ্ট হয়। তার বাবার আগের পক্ষের স্ত্রী চারুলতা (বিনাম নায়ার) এবং তার ছেলে বিষ্ণু (অক্ষয় গুনাওয়াত) সেই সম্পত্তির দাবি করে বসে এবং মামলা করে দেয়। স্থানীয় নেতা অজিত ধারকারের (সায়াজি সিন্দে) ছেলে স্যান্ডির (জিবা) সঙ্গে একটি মিউজিক ভিডিও নিয়ে গোবিন্দ’র সমস্যা দেখা দেয়। সমস্যার ওপর আরেক সমস্যার মুখে পড়ে নায়ক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ