Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বডিগার্ডের ছেলেকে নায়ক বানাচ্ছেন সালমান খান, খুঁজছেন নায়িকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২২, ৭:০৩ পিএম

সালমানের হাত ধরে বহু তারকা বলিউডে পা রেখেছেন। এবার নিজের বডিগার্ড শেরার ছেলেকে বলিউডে নিয়ে আসার দায়িত্ব নিয়েছেন সালমান খান। শেরার ছেলের নাম টাইগার। টাইগারকে বলিউডের জন্য প্রস্তুত করা হচ্ছে। জানা গেছে নির্মাতা সতীশ কৌশিকের সঙ্গে এই ব্যাপারে যোগাযোগও করে ফেলেছেন অভিনেতা। এখন নাকি টাইগারের জন্য নায়িকা খুঁজছেন ভাইজান।

পিঙ্কভিলার রিপোর্ট অনুসারে একাধিক নায়িকার সঙ্গেও কথা বলেছেন, তবে কারো নাম চূড়ান্ত হয়নি। সব ঠিক থাকলে ২০২৩ সালেই ফ্লোরে যাবে এই সিনেমা।

টাইগারকে বলিউডে নিয়ে আসা প্রসঙ্গে ২০১৯ সালে সালমান খান বলেছিলেন, ‘শেরার ছেলে টাইগারের গ্রুমিং চলছে আপাতত। একাধিক প্রযোজক ওর ব্যাপারে ভাবছে। শেরা যদিও মনে করে ওর ছেলের জন্য স্ক্রিপ্ট বাছতে সেরা বিচারক আমিই হব। তাই আপাতত সেই কাজটা করছি। এখনও ভালো কিছু খুঁজে পাওয়া বাকি।’

বলিউডে ক্যামেরার সামনে এখনও কাজ না করলেও ক্যামেরার পেছনে কাজ করেছেন টাইগার। সালমানের ২০১৬ সালের সিনেমা ‘সুলতান’-এ সহ-পরিচালক হিসেবে কাজ করেছেন তিনি।

উল্লেখ্য, এর আগে জ্যাকলিন ফার্নান্ডেজ, তারা সুতারিয়া, আথিয়া শেঠি, অর্জুন কাপুরদের বলি ডেবিউর পিছনে হাত ছিল সালমানের। নতুন বছরের শেষ দিকে তার হাত ধরে বলিউডে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন শেহনাজ গিল। সেই সিনেমার নাম ‘কিসি কা ভাই কিসি কা জান’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ