Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অবিলম্বে ইসলাম বিদ্বেষী নাদের খান দম্পতিকে গ্রেফতার করুন

উম্মাহ কল্যাণ সংস্থা বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২২, ৬:২৭ পিএম

মসজিদের আজান মসজিদেই সীমাবদ্ধ রাখতে হবে চিটাগাং ক্লাবের সভাপতি ইসলাম বিদ্বেষী নাদের খান ও তার স্ত্রীর এহেন স্পর্ধা ও ঔদ্ধত্যপূর্ণ দাবির বিরুদ্ধে তীব্র নিন্দা ও ঘৃণা প্রকাশ করেছেন উম্মাহ কল্যাণ সংস্থা বাংলাদেশের সভাপতি মুহাম্মদ ইসমাঈল বুখারী ও সাধারণ সম্পাদক কাজী মুহাম্মদ আমানত উল্লাহ।

এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, আজানের সাউন্ড নিয়ন্ত্রণ ও অজানাকে মসজিদে সীমাবদ্ধ রাখার কথা বলে এই দম্পতি কোটি কোটি ধর্মপ্রাণ মুসলমানের হৃদয়ে চরম আঘাত প্রদান করেছে। ইসলামের একটি প্রতীক ও নিদর্শন আজানের বিরুদ্ধে নাস্তিক-মুরতাদদের উস্কানি দেয়ার অপরাধ করেছেন নাদের খান ও তার স্ত্রী। তাই অবিলম্বে নাস্তিক মুরতাদদের দোসর নাদের খান ও তার স্ত্রী গ্রেফতারের আওতায় আনতে হবে।

নেতৃদ্বয় বলেন, নাদের খানদের মনে রাখা উচিত এদেশ এখনও স্বাধীন। এখনও প্রিয় মাতৃভ‚মি বাংলাদেশ ভারতের অঙ্গরাজ্য হয়ে ওঠেনি, যেখানে আজানসহ বহু ইসলামী আচার-আচরণ নিষিদ্ধ। শতকরা বিরানব্বই ভাগ মুসলমানের দেশে এ জাতীয় আবদার ও দাবি চরম ঔদ্ধত্যের বহিঃপ্রকাশ। এটা হিন্দুস্তানের এদেশীয় এজেন্ট মোদিভক্তদের পরিকল্পনার অংশ কি না তা সরকারকেই উদঘাটন করতে হবে।

নাস্তিকদের দোসর নাদের খানদের বলতে চাই একেকটি দিবস উপলক্ষে এদেশের লক্ষ-কোটি মানুষের আরামের ঘুম হারাম হয়ে যায়, তখন তোমাদের এই চেতনা কোথায় থাকে? গেলো বিশ্বকাপে কোটি মানুষের কাজকর্ম ও স্বাভাবিক নিদ্রায় চরম ব্যাঘাত ঘটেছে, অসুস্থ মানুষ ও শিশু-কিশোররা চরম বিপাকে পড়েছে। তখন তোমাদের এই প্রগতিশীলতা কোথায় ছিল ? তারা কোটি মুসলমানের ধর্মীয় অনুভ‚তিতে আঘাত দেয়ার অপরাধে সরকারের নিকট এই নাদের দম্পতিকে অবিলম্বে গ্রেফতারের জোর দাবি জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ