Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুমিল্লা-নোয়াখালী সড়কে ড্রামট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২২, ৬:১৯ পিএম

কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক সড়কের লালমাইয়ের ফয়েজগঞ্জ নামক স্থানে ড্রামট্রাক চাপায় এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেনা। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) দুপুরের দিকে লাকসামের অদূরে ফয়েজগঞ্জ পেট্রোল পাম্প সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা একটার দিকে ফয়েজগঞ্জ পেট্রোল পাম্পের পাশে পেরুল রাস্তা দিয়ে গ্যাস সিলিন্ডার ভর্তি একটি পিকআপ (চট্ট মেট্রো-ম-১১-০৪৪০) মূল সড়কে ওঠে। এ সময় পিকআপটি রাস্তায় চলমান দুইটি মোটর সাইকেলকে ধাক্কা দেয়। একই সময়ে লাকসামগামী একটি ড্রামট্রাক (কুমিল্লা-ট-১১-০৪১০) একটি মোটর সাইকেলকে চাপা দিয়ে চলে যায়। এতে মোটরসাইকেলের (কুমিল্লা-হ-১৪-০০৮৭) চালক স্বপন মিয়া (৪৫) ঘটনাস্থলে মারা যায়। তিনি সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর কাশিপুরের মমতাজ মিয়ার ছেলে।

অপর মোটর সাইকেল আরোহীকে (অজ্ঞাত) গুরুতর আহতাবস্থায় কুমিল্লায় পাঠানো হয়।

লালমাই হাইওয়ে থানার উপপরিদর্শক মোস্তফা কামাল জানান, দুর্ঘটনাকবলিত মোটর সাইকেল দু'টি ও ড্রামট্রাক উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ