Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

যে কারণে রাতে দ্রুত বিছানায় যেতে চান কিয়ারা, জানালেন নিজেই

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২২, ৬:১১ পিএম

বলিউডের এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী কিয়ারা আদভানি। বছর জুড়ে আলোচনায় আছেন তিনি। সিনেমাও মুক্তি পেয়েছে একের পর এক। বলিউডের নায়িকাদের মধ্যে এ বছর সবচেয়ে বেশি সিনেমায় অভিনয়ের তালিকায় তিনি উপরের দিকেই রয়েছেন। বছরের শেষেও মুক্তি পেয়েছে তার ‘গোবিন্দ নাম মেরা’ সিনেমা। আর এই সিনেমার প্রমোতে এসে জানালেন রাত হলেই তড়িঘড়ি বিছানায় যেতে হয় তার।

জনপ্রিয় টিভি শো কপিল শর্মা শো-তে আসেন কিয়ারা। সঙ্গে ছিলেন সহ-অভিনেতা ভিকি কৌশল। ‘কবীর সিং’ সিনেমার সময় থেকে প্রচারে কপিলের শো-তে আসছেন তিনি। সেখানেই কিয়ারার রাতে তাড়াতাড়ি ঘুমোতে যাওয়ার অভ্যাস নিয়ে বেজায় রসিকতা করেন কপিল। জানতে চান, কিসের এত তাড়া রাতে ঘুমোতে যাওয়ার!

উত্তরও চটপট দিয়েছেন কিয়রা। নিয়মে বাঁধা কিয়ারার জীবন। সেটার নড়চড় একেবারেই পছন্দ নয় অভিনেত্রীর। রাতের কোনও ফিল্মি পার্টি যে কারণে এড়িয়ে যান তিনি। ১০টা বাজলেই যে বিছানায় যেতে হবে তাকে। নিয়মের এ দিক-ও দিক করেন না। মূলত নিজের ভাল ত্বকের জন্য ঘুমে কোনো ছাড় দেন তিনি। আর এ কারণেই তড়িঘড়ি বিছানায় যাওয়া চাই তার।

কিয়ারার এ কথা শুনেই কপিল তাকে পাল্টা প্রশ্ন করে বসেন, ‘‘সকালে উঠে কি আপনাকে অক্ষয় কুমারকে ঘুম থেকে তুলতে যেতে হয়?’’ কপিলের এমন কথা শুনে হেসে কুটিপাটি কিয়ারাও।

গত শুক্রবারই ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে ‘গোবিন্দ নাম মেরা’। এখানে ভিকি কৌশলকে দেখা গেছে গোবিন্দর চরিত্রে। অন্য দিকে, কিয়ারাকে দেখা যাচ্ছে ভিকির প্রেমিকার চরিত্রে, স্ত্রীর চরিত্রে রয়েছেন ভূমি।

এদিকে কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রার প্রেম বলিউড টাউনে একদমই ওপেন সিক্রেট। একসঙ্গে ‘শেরশাহ’ সিনেমায় তারা স্ক্রিন শেয়ার করেছিলেন। এ সিনেমায় সুপারহিট তকমা পেয়েছিলেন এ জুটি। বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে ২০২৩ সালে সিদ্ধার্থ মালহোত্রর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ