Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

টেকনাফে ৮০ হাজার ইয়াবাসহ আটক ১

| প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

টেকনাফ উপজেলা সংবাদদাতা : কক্সবাজারের টেকনাফ উপজেলায় পৃথক অভিযান চালিয়ে ৮০ হাজার পিস ইয়াবা বড়িসহ এক মিয়ানমার নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
গতকাল মঙ্গলবার ভোর ও সকালে টেকনাফ পৌরসভার হেচ্ছাখাল ও নাইট্যংপাড়া এলাকা থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। আটক ব্যক্তি হলেন- মিয়ানমার মংডুর পেরান পুরু গ্রামের বাসিন্দা মৃত সিদ্দিকের ছেলে নুর কামাল (২৭)। টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর আবুল খায়ের এসব তথ্য জানিয়েছেন।
তিনি জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে টেকনাফ হেচ্ছা খাল এলাকায় বিজিবির টহল দল সদস্যরা অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবা বড়িসহ ওই মিয়ানমার নাগরিককে আটক করা হয়।
বিজিবি কর্মকর্তা জানান, উদ্ধার ইয়াবার আনুমানিক বাজার মূল্য ২ কোটি ৪০ লাখ টাকা। ইয়াবাসহ আটক মিয়ানমার নাগরিককে থানায় হস্তান্তর করে তার বিরুদ্ধে বৈদশিক আইন ও মাদক মামলার প্রস্তুতি চলছে। এছাড়া মালিক বিহীন উদ্ধার ৭০ হাজার পিস ইয়াবা ব্যাটালিয়ন সদর দফতরে রাখা হয়েছে, পরে ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে তা ধ্বংস করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ