Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাড়ির মালিকের কু-প্রস্তাব পেয়ে যা করেছিলেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২২, ৪:৩৫ পিএম

মিটু এই শব্দটা এখন সকলের কাছেই পরিচিত। সম্প্রতি ফের একটি চাঞ্চল্যকর খবর সামনে এসেছে। নায়িকা মানেই অনেকের ধারনা যা খুশি প্রস্তাব দেওয়া যায়। উঠতি নায়িকা হলে তো আর কথাই নেই। মিটু কাণ্ডে ইন্ডাস্ট্রির বহু নামকরা মানুষের নাম জড়িয়েছে। এবার মুখ খুললেন মারাঠি সিনেমার জনপ্রিয় নায়িকা তেজস্বিনী পণ্ডিত। সম্প্রতি একটি সাক্ষাৎকারে জীবনের সেই জঘন্য ঘটনা কথা তুলে ধরেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, ২০০৪ সালে ‘আগা বাই আররেছা’ নামের একটি কমেডি ড্রামা ঘরানার মারাঠি সিনেমাতে প্রথম অভিনয়ের সুযোগ পেয়েছিলেন তেজস্বিনী। তবে ২০০৯ সাল নাগাদ তিনি সিনেমা জগতে স্ট্রাগল করছিলেন। পুণের একটি ভাড়াবাড়িতে থাকতেন তিনি। পুণের বাড়িওয়ালাকে মাসের ভাড়া দিতে গিয়েছিলেন তেজস্বিনী! কিন্তু মালিক ভাড়া নিতে চান না। তিনি নায়িকাকে বলেন, ভাড়া লাগবে না। তার বদলে তিনি নায়িকার সঙ্গে শারীরিক সম্পর্ক করতে চান।

বাড়িওয়ালার প্রস্তাব শুনে আর শান্ত থাকতে পারেননি তেজস্বিনী। টেবিলে পানির একটি গ্লাস রাখা ছিল। বাড়িওয়ালার দিকে সেই গ্লাস ছুড়ে দিয়েছিলেন অভিনেত্রী। একই সাথে মালিককে বলেন এই কাজ করতে হলে, এতদিনে তার কাছে বাড়ি গাড়ি সব থাকত। ভাড়া বাড়িতে থাকতে হত না। সেই দিনেই ওই ভাড়া বাড়ি ছেড়ে দেন নায়িকা!

তেজস্বিনী কোন পেশায় রয়েছেন, তা নিয়ে নাকি অনবরত লোকজন তাকে খারাপ চোখে দেখতেন। এমনকি, তিনি কত উপার্জন করতেন, তা নিয়েও তেজস্বিনীকে কথা শোনাতেন অনেকে।

১৯৮৬ সালে মহারাষ্ট্রের এক মধ্যবিত্ত পরিবারে জন্ম তেজস্বিনীর। মারাঠি ইন্ডাস্ট্রিতে ভালই পরিচিতি রয়েছে তাঁর। কিন্তু ইন্ডাস্ট্রিতে আসার কোনও পূর্ব পরিকল্পনা ছিল না তেজস্বিনীর। মূলত তার বোনের অভিনয় করার কথা ছিল সিনেমায়। তেজস্বিনীর বাবা-মা বরাবর চাইতেন, অভিনেত্রীর বোন যেন অভিনয় করেন। অডিশন দেওয়ার তারিখ পর্যন্ত ঠিক হয়ে যায়। কিন্তু অডিশনের দিন তেজস্বিনীর বোন কোনও কাজে ব্যস্ত হয়ে পড়েন।

পরিস্থিতির চাপে অডিশন দিতে গিয়েছিলেন তেজস্বিনী। অডিশনে পরিচালকের পছন্দ হয় তেজস্বিনীকে। সেই থেকেই অভিনয় যাত্রা শুরু এই নায়িকার। বর্তমানে মারাঠি ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নিয়েছেন তেজস্বিনী। সিনেমা প্রতি ১০ থেকে ১২ লক্ষ টাকা উপার্জন করেন তিনি। শুধু বড় পর্দায় নয়, মারাঠি ধারাবাহিকেও অভিনয় করতে দেখা গিয়েছে তেজস্বিনী পণ্ডিতকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ