Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

মির্জাগঞ্জে সাংবাদিকের বসত ঘরে চুরি

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২২, ১১:০৫ পিএম

পটুয়াখালীর মির্জাগঞ্জে স্বনামধন্য সাংবাদিক মোঃ সোহাগ হোসেনের বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। উপজেলার গার্লস স্কুল সংলগ্ন পশ্চিম সুবিদখালী এলাকায়র ভাড়া বাসায় এ চুরির ঘটনা ঘাটলে ঘটনার দিন বুধবার (২১ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ তিনি মির্জাগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। সাংবাদিক সোহাগ হোসেন বহুল প্রচারিত দৈনিক মানবজমিন পত্রিকার উপজেলা প্রতিনিধি ও মির্জাগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক

অভিযোগ ও ভুক্তভোগী থেকে জানা যায়, তিনি সপরিবারে পশ্চিম সুবিদখালী এলাকার গার্লস স্কুল রোড সংলগ্ন মনিরুজ্জামান এর বাসায় ভাড়া থাকেন। গতকাল মঙ্গলবার রাত সাড়ে বারোটার দিকে পরিবারের সবাই খাওয়া-দাওয়া করে ঘুমিয়ে পড়ে। পরে আনুমানিক রাত সাড়ে তিনটার সময় হঠাৎ তার ঘুম ভেঙ্গে যায়। সে ঘুম থেকে উঠে পানি খাওয়ার জন্য খাট থেকে নিচে নামার সাথে সাথে দেখেন তাদের খাটের দক্ষিন পার্শ্বে সুকেজের ড্রায়ার খোলা এবং বিভিন্ন মালামাল ছড়ানো ছিটানো অবস্থায় পড়ে আছে। পরে একটু সামনে গিয়ে দেখেন বসত ঘরের সামনের দরজাও খোলা। এরপর তার স্ত্রীকে ঘুম থেকে ডেকে তুলে ঘরের সবকিছুর খোঁজখবর নিয়ে দেখেন সুকেজে থাকা একটি পার্স ব্যাগের মধ্যে রক্ষিত ৫০০০/-টাকা, দুই জোরা স্বর্ণের কানের ঝাপসা (যাহার মূল্য-৫৮,০০০/-টাকা), একটি নাক ফুল, (মূল্য -২০০০/-টাকা), রুপার এক জোরা নুপুর (মূল্য অনুমান-৪,০০০/-টাকা) এবং সুকেজের উপরে চার্জে থাকা আমাদের ব্যবহৃত একটি মোবাইল সেট (মূল্য -১৪, ৯০০/- টাকা) এবং একটি নোকিয়া ৬.১ মডেলের মোবাইল সেট (মূল্য অনুমান-১৬০০০/-টাকা) চোরে নিয়া যায়। তার ও স্থানীয়দের ধারণা রাত সাড়ে বারোটা থেকে রাত সাড়ে তিনটার মধ্যে যে কোন সময় বসত ঘরের সামনের দরজা কৌশলে খুলে চোর ঘরের মধ্যে প্রবেশ করে উল্লেখিত মালামাল চুরি করে নিয়া যায়।

এ ব্যাপারে মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন বলেন- এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি। চোর সনাক্তকরণের কার্যক্রম চলছে এবং তাদের গ্রেফতারের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ