Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নারী পাচারের অভিযোগে যুব মহিলালীগ নেত্রী আটক

সোনাইমুড়ী (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

নারী পাচারসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত থাকার অভিযোগে সেনবাগ উপজেলা মহিলা যুবলীগ নেত্রীকে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে সোনাইমুড়ী উপজেলার পাঁচবাড়িয়া আব্দুল মালেকের ভাড়া বাসা থেকে তাকে আটক করা হয়। দিলরুবা আক্তার তুহিন সেনবাগ উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নের ছিলাদী গ্রামের মোশারেফ হোসেনের মেয়ে। তার বিরুদ্ধে সোনাইমুড়ী থানায় মানব প্রচার আইনে মামলা দায়ের করা হয়েছে।
সোনাইমুড়ী পৌরসভার প্যানেল মেয়র আমেনা বেগম জানান, তুহিন দলের নাম ব্যবহার করে বিভিন্ন এলাকা মেয়েদের সংগ্রহ করে দেহ ব্যবসা চালাতো। চাটখিল উপজেলার বদলকোট ইউনিয়নের সংরক্ষিত আসনের মহিলা সদস্যশামসুন্নাহার সূবর্ণা জানান, তুহিন কাজের মেয়েকে ভয় দেখিয়ে অনৈতিক কাজ করাতো। তার বাসায় চেয়ারম্যান, মেম্বারসহ অনেক মানুষ যাওয়া-আসা করতো।
সেনবাগ উপজেলা যুব মহিলা লীগের সভাপতি পারভীন আক্তার জানান, শুনেছি সে নারী ও মাদক ব্যবসার সাথে জড়িত। তার এসব কর্মকাণ্ডের বিষয়ে জেলা নেতৃবৃন্দকে জানিয়েছি তার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের জন্য ব্যবস্থা নেয়া হবে। সোনাইমুড়ী থানার ওসি জিয়াউল হক জানান, নারী পাচারসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত থাকার অভিযোগে তাকে আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ