Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পরকীয়ার জেরে স্বামীর গোপনাঙ্গ কর্তন, স্ত্রী আটক

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২২, ১০:১২ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় পরকীয়ার জের ধরে স্বামীর গোপনাঙ্গ কেটে ফেলার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। মঙ্গলবার রাতে আশুলিয়ার ডেন্ডাবর নতুন পাড়া এলাকার বাড়িতে এ ঘটনার পরদিন বুধবার সন্ধ্যা ৭ দিকে বাসা থেকে তার স্ত্রী আফসানাকে আটক করেছে পুলিশ।

আহত শাহারিয়ায় সোহেল (৪৪) আশুলিয়ার ডেন্ডাবর এলাকায় হাজী মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা ছেলে। তাকে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ নোমান ছিদ্দিক বলেন, আহত সোহেলের মা বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে সোহেলের স্ত্রী আফসানাকে আটক করা হয়েছে।

আটক আফসানা শরিয়তপুর জেলার সদর থানার পালং এলাকার বীর মুক্তিযোদ্ধা সফিজ উদ্দিন আহাম্মেদের মেয়ে।

আটক আফসানার অভিযোগ, তার স্বামী পরকীয়ায় আসক্ত। মেয়েদের সাথে লুকিয়ে কথা বলে। বাসায় এসে ফোন সুইচ অফ করে রাখে। বাসার বারান্দায় গিয়ে চুপি চুপি কথা বলে। মাঝে মাঝে বন্ধুদের কথা বলে ২/৩ দিন নিরুদ্দেশ হয়ে যায়। পরকীয়ার কথা বললে আমাকে মারধর করতো। অনেক বুঝানোর পর কাজ হয়নি।

গতকাল (মঙ্গলবার) রাতেও তার সাথে কথা কাটাকাটি হয়। পরে রাগের মাথায় আমি কি করেছি বুঝতে পারিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ