Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বুয়েট শিক্ষক সমিতির সভাপতি মিজান, সম্পাদক মোরশেদ

বিশ্ববিদ্যালয় রিপোর্টার : | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) শিক্ষক সমিতির ২০২৩ সালের কার্যনির্বাহী পরিষদের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন পুরকৌশল বিভাগের প্রফেসর ড. মো. মিজানুর রহমান এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যন্ত্রকৌশল বিভাগের ড. এ কে এম মঞ্জুর মোরশেদ। গত মঙ্গলবার রাতে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন বিশ্ববিদ্যালয়ের পুরকৌশল বিভাগের প্রফেসর ও প্রধান নির্বাচন কমিশনার ড. রাকিব আহসান। এতে সহ-সভাপতি নির্বাচিত হয়েছে তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের প্রফেসর ড. ফারসীম মান্নান মোহাম্মদী, কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন পুরকৌশল বিভাগের প্রফেসর ড. রুপক মুৎসুদ্দী। যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন কেমিকৌশল বিভাগের প্রফেসর ড. ইফতেখার আহমদ খান। সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন স্থাপত্য বিভাগের নায়না তাবাসসুম এবং আপ্যায়ন সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন কম্পিউটার কৌশল বিভাগের মো. রায়হান রাশেদ। মাত্র ১ ভোটের জন্য তার কাছে পরাজিত হয়েছেন পুরকৌশল বিভাগের শুভাশিস কুন্ডু সানি।
এছাড়া ৬টি সদস্য পদে নির্বাচিত হয়েছেন যথাক্রমে পুরকৌশল বিভাগের প্রফেসর ড. তানভীর আহমেদ, কম্পিউটার কৌশল বিভাগের প্রফেসর ড. রিফাত শাহরিয়ার, গণিত বিভাগের প্রফেসর ড. নাসরীন আক্তার, গণিত বিভাগের প্রফেসর ড. সালমা পারভীন, আইপিই বিভাগের প্রফেসর ড. ফেরদৌস সারোয়ার এবং স্থাপত্য বিভাগের প্রফেসর ড. ফরিদা নিলুপার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ