Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

আইভীর পক্ষেই নীরব ভোট বিপ্লব ঘটবে হাছান মাহমুদ

| প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, সাখাওয়াতের পক্ষে নীরব ভোট বিপ্লব ঘটবে খালেদা জিয়ার এমন বক্তব্য হাস্যকর। মানুষ পেট্রলবোমার দলকে আর ভোট দিতে চায় না। তাই নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে সেলিনা হায়াৎ আইভীর পক্ষেই নীরব ভোট বিপ্লব ঘটবে।
গতকাল মঙ্গলবার দুপুরে রাজধানীর শিল্পকলা একাডেমিতে মহান স্বাধীনতার ৪৫ বছর উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত আলোচনা সভার বক্তব্যে তিনি এ কথা বলেন।
ড. হাছান মাহমুদ বলেন,  প্রেসিডেন্টের সঙ্গে সাক্ষাৎ করে বিএনপি বেশ ফুরফুরে মেজাজে রয়েছে। আমি আশা করব নির্বাচন কমিশন গঠনের পরও তারা এমন ফুরফুরে মেজাজে থাকবে।
খালেদা জিয়ার বক্তব্যের সমালোচনা করে হাছান মাহমুদ বলেন, তিনি কিভাবে বলেন যে, দেশের কোনো উন্নয়ন হয়নি। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, এটা সবাই বলছে। সবাই দেখেছে। শুধু খালেদা জিয়া দেখছেন না। নিশ্চয়ই তার চোখ, কান ও মাথার সমস্যা হয়েছে। তার এই তিনটি জিনিসের চিকিৎসা করা দরকার। তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে তখনও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র অব্যাহত। আর সেই ষড়যন্ত্রের নেতৃত্ব দিচ্ছেন বেগম খালেদা জিয়া। দুঃখজনক হলেও সত্য যে, তিনি এক সময় এ দেশের প্রধানমন্ত্রী ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ