Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবার কলকাতার ভক্তদের মাতাতে যাচ্ছেন ডিপজল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২২, ৬:৫১ পিএম

ঢাকাই সিনেমার জনপ্রিয় খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। কিছু সিনেমায় নায়কের চরিত্রে অভিনয় করেও সাফল্য পেয়েছেন। দেশে রয়েছে তার অগণিত ভক্ত। শুধু তাই নয়, প্রতিবেশি দেশ ভারতের কলকাতায়ও এই তারকার ভক্ত রয়েছে। এবার সেখানকার ভক্তদের মাতাতে যাচ্ছেন ডিপজল। বুধবার (২১) ডিসেম্বর দুপুরে ডিপজল নিজেই এই তথ্য নিশ্চিত করেছেন।

ডিপজল বলেছেন, ‘আগামী ২৩ ডিসেম্বর আমি যাচ্ছি কলকাতা মুর্শিদাবাদ। আশা করি সবাই থাকবেন।’ তিনি জানান, মুর্শিদাবাদের জলঙ্গী জোড়তলায় অবস্থিত জলঙ্গী মহাবিদ্যালয়ে অনুষ্ঠান হবে। সেখানে ‘মেগা মিউজিকাল ধামাকা’ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

আরো জানা গেছে, অনুষ্ঠানে ডিপজল ছাড়াও বাংলাদেশ থেকে আরও পারফর্ম করবেন সংগীতশিল্পী এফ এ সুমন ও শারমীন দীপু। দাঁইড় পাড়া গোল্ডেন সোসাইটির আয়োজনে এই অনুষ্ঠানে কলকাতা থেকে পারফর্ম করবেন অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জি, রুকমা রায়, মীর অ্যান্ড ব্যান্ডেজ, সুমনা দাস, জি বাংলার সারেগামাপা খ্যাত রাজা রায়, মিলি বোস, দোস্তজী প্রমুখ।

আগামী ২৩ ডিসেম্বর স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় শুরু হবে ‘মেগা মিউজিকাল ধামাকা’ অনুষ্ঠান। এতে দর্শকের জন্য টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ৭০০, ৫০০ ও ২০০ রুপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ