Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দৈনিক ইনকিলাবের কক্সবাজার জেলা সংবাদদাতা প্রবীণ সাংবাদিক জাকের উল্লাহ চকোরী আর নেই

রাত ৯.৩০ টায় নামাজে জানাযা

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২২, ৫:২৬ পিএম

দৈনিক ইনকিলাবের কক্সবাজার জেলা সংবাদদাতা,

কক্সবাজার প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সদস্য, চকরিয়া প্রেসক্লাবের উপদেষ্টা, চকরিয়া সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি, প্রবীণ সাংবাদিক জাকের উল্লাহ চকোরী আজ ২১ ডিসেম্বর বুধবার বেলা ২.৩০ টায় চট্টগ্রাম আন্দরকিল্লাহ জেনারেল হাসপাতালে ইন্তেকাল করেছেন।
ইন্নালিল্লাহি অয়াইন্না ইলাইহি রাজিউন।

মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৬৫ বছর। তিনি ১কন্যা ২ ছেলে, স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস রোগে আক্রান্ত ছিলেন।

আজ রাত ৯.৩০টায় চকরিয়া পৌরসভার ২নং ওয়ার্ডের হালকাকারা মৌলভীর চর বায়তুর রহমান জামে মসজিদ মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

মরহুম চকোরী দৈনিক ইনকিলাবের প্রতিষ্ঠালগ্ন থেকে মৃত্যুর আগ পর্যন্ত
কক্সবাজার জেলা সংবাদদাতা হিসেবে কাজ করে আসছিলেন।

মরহুম জাকের উল্লাহ চকোরী দৈনিক ইনকিলাবের প্রতিষ্ঠাতা সাবেক মন্ত্রী প্রখ্যাত আলেমে দ্বীন মরহুম মাওলানা আব্দুল মান্নান (র.) এর অত্যন্ত প্রিয়ভাজনদের একজন ছিলেন।

ইনকিলাব সম্পাদকের শোকঃ
দৈনিক ইনকিলাবের কক্সবাজার জেলা সংবাদদাতা প্রবীণ সাংবাদিক মরহুম জাকের উল্লাহ চকোরীর ইন্তেকালে শোক প্রকাশ করেছেন দৈনিক ইনকিলাব সম্পাদক আলহাজ্ব এম এম বাহাউদ্দিন। তিনি এক শোক বার্তায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেছেন এবং শোকাহত পরিবার সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

ব্যুরো চিফ ফোরামের শোক ঃ
দৈনিক ইনকিলাবের কক্সবাজার জেলা সংবাদদাতা প্রবীণ সাংবাদিক জাকের উল্লাহ চকোরীর ইন্তেকালে শোক প্রকাশ করেছেন দৈনিক ইনকিলাব ব্যুরো চিফ ফোরামের সভাপতি রেজাউল করিম রাজু। ব্যুরো প্রধানদের পক্ষ থেকে তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেছেন এবং মরহুমের শোকাহত পরিবার সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ