Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

বিজিবির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় মহান মুক্তিযুদ্ধে অবদান রাখায় খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিয়েছে বিজিবি। গতকাল মঙ্গলবার দুপুরে সুলতানপুর ব্যাটালিয়ন (৬০ বিজিবি) ক্যাম্পে ৮ জন বীর উত্তম, বীর বিক্রম, বীর প্রতিকদের উত্তরাধিকারিগণদের সংবর্ধনা ও উপহার সামগ্রী প্রদান করেন ৬০ বিজিবির ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মুহাম্মদ নরুল আবছার। এসময় সদর উপজেলা চেয়ারম্যান ফিরোজুর রহমান ওলিও, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. জিয়াউল হক মীর, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা অংগ্যজাই মারমা, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবর্ধনা প্রাপ্তরা হলেন, হাবিবুর রহমান (বীর উত্তম), আব্দুস সালাম (বীর বিক্রম), শহীদ আব্দুল মালেক (বীর বিক্রম), শহীদ গোলাম রসুল (বীর বিক্রম), আবু তাহের (বীর প্রতীক), শহীদ শামসুল হক (বীর বিক্রম), সাইদুল হক (বীর প্রতীক), আব্দুল মালেক (বীর প্রতীক)। তারা সবাই বিজিবিতে (তৎকালীন ইপিআর) কর্মরত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ