Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কটিয়াদীতে সারবাহী ট্রাক উল্টে পুকুরে, চালক আহত

কটিয়াদী (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২২, ১০:০৪ পিএম

কিশোরগঞ্জ-নিকলী সড়কে কটিয়াদী উপজেলার ধূলদিয়া বাজার সংলগ্ন ভাঙ্গা রাস্তায় সারবাহী ট্রাক উল্টে পুকুরে পড়ে ২৮.৫৫ মেট্রিক টন সার তলিয়ে বিনষ্ট হয়েছে। মঙ্গলবার (২০ ডিসেম্বর) ভোর ৪টার দিকে এ দুর্ঘটনায় ট্রাকের চালক মো. ফাহিম (২৫) আহত হয়েছেন।

চালক মো. ফাহিম জানান, ট্রাকে (ঢাকা মেট্রো ট-১৩১৮১১) কিশোরগঞ্জ সদর উপজেলার মাঠের বাজারের মেসার্স কিবরিয়া এন্টারপ্রাইজের টিএসপি ৮.১৫ মে. টন, ডিএপি ১৭.৫ মে. টন এবং এমওপি ৩.৩৫ মে. টন সর্বমোট ৫৭১বস্তা সার নিয়ে সোমবার (১৯ ডিসেম্বর) রাত ১১টার দিকে নারায়ণগঞ্জ থেকে মাঠের বাজারের উদ্দেশ্য রওয়ানা হন।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) ভোর ৪টার দিকে ঘন কুয়াশার মধ্যে ধূলদিয়া বাজার সংলগ্ন পুকুর পাড়ে ভাঙ্গা রাস্তার গর্তে ট্রাক উল্টে পুকুরে পড়ে যায়। পুকুরে পড়ে যাওয়ার শব্দ শুনে আশেপাশের লোকজন এগিয়ে গিয়ে চালক ফাহিমকে উদ্ধার করে।

মেসার্স কিবরিয়া এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী ওমরফারুক মিলন খবর পেয়ে স্থানীয় জেলেদের দিয়ে অর্ধগলিত কিছু সারের বস্তা পানি থেকে উঠাতে পারলেও অর্ধেকের বেশি বস্তার সার পানিতে গলে যায় এদিকে সার পানিতে গলে য়াওয়ার কারণে পুকুরের অনেক মাছ মরে ভেসে উঠে। খবর পেয়ে ইউনিয়ন উপ-সহকারী কৃষি কর্মকর্তা আহমদ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ