Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রংপুর সিটি নির্বাচনে আল্লাহভীরু মেয়রকে নির্বাচিত করুন

পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই দুর্নীতিমুক্ত সিটি গড়ে তোলার লক্ষে আসন্ন রংপুর সিটিনির্বাচনে আল্লাহভীরু মেয়র নির্বাচিত করার আহ্বান জানিয়ে বলেছেন, রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র প্রার্থী আমিরুজ্জামান পিয়ালকে হাতপাখা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করুন। আজ মঙ্গলবার এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, উন্নয়নের প্রধান অন্তরায় দুর্নীতি। তাই দুর্নীতিমুক্ত নগর প্রতিষ্ঠায় নীতিবান মেয়রের বিকল্প নেই। আমরা যদি যোগ্য, দক্ষ ও আল্লাহভীরু মেয়র নির্বাচিত করতে ভুল করি তাহলে জনগণকেই এর খেসারত দিতে হবে।

পীর সাহেব বলেন, সন্ত্রাস দুর্নীতি ও ক্যাসিনোমুক্ত স্মার্ট রংপুর সিটি গড়তে হলে আল্লাহভীরু মেয়র নির্বাচিত করতে হবে। সিটিবাসীর জনদুর্ভোগ লাঘবে আল্লাহভীরু মেয়র নির্বাচত করার বিকল্প নেই। পীর সাহেব বলেন, রংপুর সিটিবাসীর দুঃখ দুর্দশা লাঘব করার জন্য ন্যায় নীতিবান একজন আদর্শবান মেয়র প্রয়োজন। যিনি সর্বোপরি আল্লাহর দরবারে জবাবদিহির জন্য প্রস্তুত থাকবেন। তিনি বলেন, অতীতে যারাই ক্ষমতায় ছিলো তারাই সন্ত্রাস, দুর্নীতির মাধ্যমে দুষণনগরীতে পরিণত করেছে।

রংপুর সিটি নির্বাচনে হাতপাখার পক্ষে গণসংযোগে হাতপাখা প্রতীকে মেয়র প্রার্থী আমিরুজ্জামান পিয়ালয়ের নির্বাচনী পথসভায় বক্তব্য রাখেন, দলের প্রেসিডিয়ামের অন্যতম সদ্য অধ্যাপক আশরাফ আলী আকন, সহকারি প্রশিক্ষণ সম্পাদক মুফতি দেলাওয়ার হোসাইন সাকী, সাবেক মেয়র প্রার্থী রসিক এটি এম গোলাম মোস্তফা বাবু, রংপুর জেলা সেক্রেটারি মাহমুদুর রহমান রিপন, লিয়াকত বিন সিদ্দিক। গণসংযোগকালে নগরীর বিভিন্ন এলাকায় মানুষের কাছে আল্লাহভীরু মেয়র নির্বাচিত করার দাবি জানিয়েছেন নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ