Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জিয়াউর রহমান দেশ পরিচালনায় সততার নজির স্থাপন করে গেছেন

টঙ্গীতে হাসান উদ্দিন সরকার

টঙ্গী সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, সততা ও আন্তরিকতা না থাকলে রাজনীতিতে সফল হওয়া যায় না। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান দেশ পরিচালনায় ও রাজনীতিতে অল্প দিনেই সততার নজির স্থাপন করে গেছেন। দেশ নায়ক তারেক রহমান পিতা-মাতার সেই সততা অনুসরণ করে এগিয়ে যাচ্ছেন।

তিনি বলেন, রাজনীতিতে হিংসা-বিদ্ধেষ, রাগ-অনুরাগের কোনো স্থান নেই। প্রয়াত সোহরাব উদ্দিন একজন নির্লোভ ও নিরহংকারী কর্মীবান্ধব নেতা ছিলেন। তিনি আমাদের মাঝে স্মরণীয় হয়ে থাকবেন।

গতকাল দুপুরে টঙ্গীর বড় দেওড়ায় আহসান উল্লাহ সরকার ইসলামিক ফাউন্ডেশন প্রাঙ্গণে মহানগর বিএনপি ও অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে মহানগর বিএনপির সংগ্রামী আহ্বায়ক মরহুম সোহরাব উদ্দিনসহ কবরবাসি সকল নেতৃবৃন্দের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মহানগর যুবদলের সাবেক সভাপতি প্রভাষক বশির উদ্দিনের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নেতা ডা. মাজহারুল আলম, মহানগর বিএনপির আহ্বায়ক সদস্য আফজাল হোসেন কায়সার, অ্যাড. শহীদুজ্জামান, বিএনপি নেতা রাকিব উদ্দিন সরকার পাপ্পু, মেহেদী হাসান এলিস, মাহাবুবুল আলম শুক্কুর, রাশেদুল ইসলাম কিরণ প্রমুখ।

এসময় প্রয়াত সোহরাব উদ্দিনসহ কবরবাসী সকল নেতৃবৃন্দের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া মোনাজাত শেষে উপস্থিত সকলের মাঝে তবারুক বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ