Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইউপি নির্বাচনে অস্ত্রের মহড়া ও পোস্টার ছেঁড়ার অভিযোগ

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

কুমিল্লার দাউদকান্দিতে আগামী ২৯ ডিসেম্বর ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়ন ও দৌলতপুর ইউপি নির্বাচন উপলক্ষে গতকাল মঙ্গলবার সকাল ১১টায় দাউদকান্দি উপজেলা পরিষদ হলরুমে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আচরণবিধি ও আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার মহিনুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কুমিল্লা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শাহাদাত হোসেন, বিশেষ অতিথি মোহাম্মদ দুলাল তালুকদার, কুমিল্লা আঞ্চলিক নির্বাচন অফিসার মো. মনজুরুল আলম, জেলা সিনিয়র নির্বাচন অফিসার আশরাফুল নাহার, দাউদকান্দি নির্বাচন অফিসার। নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী মামুনুর রশিদ বলেন, আমার এলাকায় স্বতন্ত্র প্রার্থীরা অস্ত্রের মহড়া দিচ্ছে।

স্বতন্ত্র প্রার্থী আলী আহমেদ মিয়াজী জানান- আমার এলাকায় নৌকার প্রার্থীরা আমার কর্মীদের দাঁড়াতে দিচ্ছে না। চেয়ারম্যান প্রার্থী আনোয়ার বলেন- রাতের আঁধারে আমার পোস্টার ছিড়ে ফেলেছে। পরে অতিথিরা বলেন, দাউদকান্দিতে দুইটি ইউপি নির্বাচনে সুষ্ঠু নিরপেক্ষ হবে এবং সবচেয়ে গ্রহণযোগ্য ও নিরাপদ ইবিএম পদ্ধতিতে এ নির্বাচন অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ