Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আশুগঞ্জে আমন চাল সংগ্রহ অভিযান শুরু

আশুগঞ্জ (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে অভ্যন্তরীণ আমন চাল সংগ্রহ অভিযান শুরু হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে আশুগঞ্জ এলএসডির গোডাউনে আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. হানিফ মুন্সী ও উপজেলা নির্বাহী অফিসার অরবিন্দ বিশ্বাস এ সংগ্রহ অভিযানের উদ্বোধন করেন।

এ সময় উপজেলা খাদ্য নিয়ন্ত্রক চিন্তামনি তালুকদার, উপজেলা খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সোলাইমান মিয়া, ব্রাহ্মণবাড়িয়া চাতালকল মালিক সমিতির সভাপতি মো. মনিরুল হক ভূঁইয়া স্বপন, উপজেলা মালিক সমিতির সভাপতি হেলাল সিকদার, মালিক সমিতির নেতা জহিরুল ইসলাম জারু, শাহজাহান সিরাজ ও হাসান ইমরানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

 

উপজেলা খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সোলাইমান মিয়া জানান, এ বছর মিলারদের কাছ থেকে আশুগঞ্জ উপজেলা খাদ্যগুদামে ৪২ টাকা কেজি দরে ১৫ হাজার ৩৬৭ মেট্টিক টন চাল সংগ্রহের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। আগামী বছরের ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত চাল সংগ্রহ অভিযান চলবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ