Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাটখিলে গ্যাস সঙ্কটে চরম জনভোগান্তি

দিদার-উল-আলম, চাটখিল (নোয়াখালী) থেকে | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

নোয়াখালীর চাটখিল উপজেলার চাটখিল পৌরসভা ও পার্শ্ববর্তী ৬নং পাঁচগাঁও ইউনিয়নের আংশিক এলাকায় বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশান কোম্পানি লিমিটেড জ্বালানি গ্যাস সরবরাহ করে আসছে। গত দুই মাস ধরে এসব এলাকার বাসা-বাড়িতে জ্বালানি গ্যাসের সংকট দেখা দিয়েছে। সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত গ্যাস সংযোগ পুরোদমে বন্ধ থাকে। এতে করে রান্নার ব্যাঘাত ঘটায় জনসাধারন খাদ্যের চাহিদা যথাসময়ে মিঠাতে পারছে না।
গতকাল মঙ্গলবার দুপুরে সরেজমিনে বিভিন্ন বাসায় গিয়ে দেখা যায়, গ্যাস সংযোগ না থাকায় রান্না ও দুপুরের খাবারের আয়োজন নেই। গৃহকর্মীরা জানায়, দুুপুর ২টার পরে গ্যাস সংযোগ আসার পরে রান্না করতে হচ্ছে রান্না শেষ করে দুপুরের খাবার খেতে সময় লাগে ৪টা থেকে ৫টা। শীতের ছোট দিনে এই ভোগান্তিতে জনসাধারণ ক্ষোভ প্রকাশ করে বলেন, সরকার দাবি করছে দেশে গ্যাস সংকট নাই বাস্তবে ব্যবহারকারীরা সামান্য রান্নার জন্যও গ্যাস পাচ্ছে না। অনেকে বলছেন সকাল ৮টা থেকে গ্যাস সংযোগ বন্ধ না করে দুুপুর ১২টা থেকে বন্ধ রাখলেও সাধারনের রান্নার কাজের ভোগান্তি কিছুটা হলেও কম হবে। এ ব্যাপারে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশান কোম্পানি লিমিটেড নোয়াখালী কার্যালয়ের টিএন্ডটি নাম্বারে বার বার যোগাযোগের চেষ্টা করা হলেও যোগাযোগ করা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ