Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মাগুরার লাঙ্গলবাঁধ বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে জেলা প্রশাসক

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২২, ৬:৫৩ পিএম

মাগুরার শ্রীপুর উপজেলার লাঙ্গলবাঁধ বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পাট ব্যবসায়ীদের পাশে দাঁড়ালেন মাগুরার নবাগত জেলা প্রশাসক মোহাম্মাদ আবু নাসের বেগ। মঙ্গলবার দুপুরে তিনি লাঙ্গলবাঁধ বাজারে ক্ষতিগ্রস্তদের সঙ্গে কথা বলে খোঁজ খবর নেন এবং তাদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। প্রাথমিকভাবে তিনি ১২ জন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের প্রত্যেককে এক বান্ডিল টিন ও তিন হাজার করে টাকা এবং ক্ষতিগ্রস্ত ২ টি পরিবারকে দুই বান্ডিল করে টিন ও ছয় হাজার করে টাকা প্রদান করেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মাদ আবদুল কাদের, উপজেলা নির্বাহী অফিসার কমলেশ মজুমদার, জেলা ত্রাণ অফিসার মোঃ নুরুজ্জামান, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আসলাম সারোয়ার, সহকারী কমিশনার (ভূমি) শ্যামানন্দ কুণ্ডু, থানার অফিসার ইনচার্জ জাব্বারুল ইসলাম, জেলা ও উপজেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তগণ।

উল্লেখ্য, গত শুক্রবার গভীর রাতে লাঙ্গলবাঁধ বাজারের ১২ টি গুদাম ঘরে আগুন লেগে আনুমানিক ৬ হাজার ৬৫০ মণ পাট, মসুর, পেঁয়াজ, রসুন ও ধান পুড়ে যায় এতে আনুমানিক ৩ কোটি টাকার ক্ষতি সাধিত হয়। শ্রীপুর ও শৈলকুপা ফায়ার সর্ভিস ও সিভিল ডিফেন্সের চারটি ইউনিট দীর্ঘক্ষণ চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ