Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

খোলামেলা পোশাকে শুটিং, দুবাইয়ে আটক বিতর্কিত অভিনেত্রী উরফি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২২, ৫:৪১ পিএম

ভারতের আলোচিত-সমালোচিত টিভি অভিনেত্রী উরফি জাভেদ। কাজের থেকে বেশি তিনি আলোচনায় থাকেন তার জামা কাপড়ের কারণে। এমনকী তাকে অদ্ভুত স্টাইলের পোশাকের কারণে ট্রোলও হতে হয় প্রতিনিয়ত। যদিও এই সব কথা পাত্তাও দেন না উরফি। তবে এবার এই খোলামেলা পোশাকের কারণেই তাকে আটক করল দুবাই পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, গতকাল সোমবার (১৯ ডিসেম্বর) উরফিকে আটক করে দুবাই পুলিশ। বেশ কিছুদিন দুবাই ট্যুরে গেছেন মডেল অভিনেত্রী। তার সঙ্গে দেখা গেছে তার বন্ধুকে। এরমাঝেই অভিনেত্রী জানান যে,তিনি অসুস্থ । ল্যারংজাইটিস হয়েছে তার। দুবাইয়ে চিকিৎসকের পরামর্শও নিয়েছেন তিনি। সুস্থ হতেই তার কেটে গেছে অর্ধেক ছুটি, এমনটাই জানিয়েছেন উরফি। কিন্তু এর মাঝেই নিজের ইনস্টাগ্রাম, ইউটিউবের জন্য শ্যুট করতে গিয়ে বিপাকে পড়লেন উরফি। দুবাইয়ের রাস্তায় খোলামেলা পোশাকে ফটোশুট করার অভিযোগে স্থানীয় পুলিশের হাতে আটক হলেন উরফি।

উরফির এক ঘনিষ্ঠ জানিয়েছেন, ‘তার নিজের তৈরি একটি পোশাক পরে ইনস্টাগ্রামের জন্য ভিডিওর শুটিং করছিলেন দুবাইয়ের পাবলিক প্লেসে। তার পোশাক নিয়ে আপত্তি নেই। কিন্তু এই পোশাকে পাবলিক প্লেসে শুটিং করাতে আপত্তি জানায় পুলিশ। আটকের পর উরফিকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। ’

জানা গেছে, উরফির এই ধরনের আচরণের কারণে বাতিল হয়েছে তার ভারতে আসার টিকিটও। সব মিলিয়ে বেশ বড়সড় বিপাকে পড়েছেন উরফি।

উল্লেখ্য, ‘বড়ে ভাইয়া কি দুলহানিয়া’ টিভি ধারাবাহিকে অবনি চরিত্রে অভিনয় করে বিশেষ খ্যাতি পেয়েছেন উরফি জাভেদ। পাশাপাশি ‘মেরি দুর্গা’, ‘বেপানাহ’ ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। ‘পাঞ্চ বিট’ ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনে দেখা গেছে তাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ