Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেছারাবাদে ইউপি চেয়ারম্যান হলেন রিক্সা শ্রমিক সমিতির সভাপতি

নেছারাবাদ(পিরোজপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২২, ৫:১৪ পিএম

নেছারাবাদে জগন্নাথকাঠি দক্ষিণপাড় রিক্সা শ্রমিক সমিতির নির্বাচনে মো: আল-আমীন পারভেজ সভাপতি এবং আব্দুস ছালাম সাধারন সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। নির্বাচিত সভাপতি স্বরূপকাঠি সদর ইউনিয়নের পর পর দুইবারের নির্বাচিত একজন ইউপি চেয়ারম্যান। তিনি বর্তমানে সদর ইউনিয়নের নির্বাচিত ইউপি চেয়ারম্যান। বিপুল ভোটে নির্বাচিত এ প্রভাবশালী ইউপি চেয়ারম্যান বিনা প্রতিদন্ধিতায় সমিতির সভাপতি পদে নির্বাচিত হয়েছেন। গতকাল উৎসব মুখর পরিবেশে সকাল নয়টা থেকে বিকাল চারটা পর্যন্ত চলে এ নির্বাচন। সমিতির মোট ভোটার সংখ্যা ছিলো ১৯৮ জন।

সমিতির অন্যান্য পদে নির্বাচিতরা হলেন সহ সভাপতি ইয়াকুব হোসেন, জাহাঙ্গীর হোসেন,যুগ্ন সম্পাদক মো: সাইদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো: কাওসার, প্রচার সম্পপাদক লিটন।

এছাড়া, সদস্য পদে নির্বাচিত হয়েছেন, এক নম্বর সদস্য মো: ফারুক দুই নম্বর সদস্য মোঃ বাসার এবং তিন নম্বর সদস্য মো: নাজমুল।

সমিতির নির্বাচিত সভাপতি ও ইউপি চেয়ারম্যান আল-আমীন পারভেজ জানান, ওরা আমাকে ভালবেসে সভাপতি নির্বাচি করেছে। আমি দুই যুগেরও বেশি সময় ধরে দক্ষিন পাড় রিক্সা শ্রমিক সমিতির সভাপতি পদে দায়িত্ব পালন করে আসছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ